১৪ আগস্ট ২০২০

গ্রেফতার শ্রীলঙ্কার ক্রিকেট তারকা কুশল মেন্ডিস

24tkt

গাড়ি চালানোর সময় ভয়াবহ দুর্ঘটনা ঘটান শ্রীলঙ্কার তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান কুশল মেন্ডিস। তার গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু হওয়ায় এই তারকা ক্রিকেটারকে গ্রেফতার করে শ্রীলঙ্কা পুলিশ।

রোববার সকালে কলম্বোর পানাদুরায় এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয় মেন্ডিসের গাড়ি। চালকের আসনে ছিলেন তারকা ক্রিকেটার।

পানাদুরা পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনাগ্রস্ত ৬৪ বছর বয়সী ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি গোকারেল্লার বাসিন্দা বলে জানা গেছে। দু্র্ঘটনার পরেই গ্রেফতার করা হয়েছে মেন্ডিসকে।

পানাদুরা নর্থ পুলিশ মেন্ডিসকে ডাক্তারী পরীক্ষার জন্য নিয়ে যায় বলে খবর। শোনা যাচ্ছে এদিনই তারকা ক্রিকেটারকে পানাদুরা ম্যজিস্ট্রেটস কোর্টে পেশ করা হবে।

২৫ বছর বয়সী মেন্ডিস শ্রীলঙ্কার হয়ে এখনো পর্যন্ত ৪৪ টেস্ট, ৭৬ ওয়ান ডে ও ২৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। টেস্টে ৩৬.৯৭ গড়ে ২৯৯৫ রান করেছেন তিনি। ৭টি সেঞ্চুরি ও ১১টি হাফ-সেঞ্চুরি রয়েছে তার। সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস ১৯৬ রানের।

ওয়ান ডে ক্রিকেটে ৩০.৫২ গড়ে মেন্ডিসের সংগ্রহ ২১৬৭ রান। ২টি শতরান ও ১৭টি অর্ধশতরান রয়েছে তার ঝুলিতে। দেশের হয়ে টি-২০ ক্রিকেটে ৫টি হাফ-সেঞ্চুরি করেছেন তারকা উইকেটকিপার-ব্যাটসম্যান। সংক্ষিপ্ত ফর্ম্যাটে ১৮.৬১ গড়ে ৪৮৪ রান করেছেন কুশল মেন্ডিস। হিন্দুস্থান টাইমস


আরো সংবাদ

বৃষ্টিপাতের প্রবণতা সারাদেশে বাড়বে ভারত-বাংলাদেশ ভ্রমণে বেনাপোল ইমিগ্রেশনের নির্দেশনা রংপুরে সাংবাদিক বাঁধনের স্ত্রীর স্ট্যাটাস নিয়ে তোলপাড় আলী আকবার মোল্লার ইন্তিকালে জামায়াত আমীরের শোক করোনায় আক্রান্ত চট্টগ্রামের রাজনৈতিক নেতা ও প্রশাসনিক কর্মকর্তারা সুস্থ বার কাউন্সিলের পরীক্ষায় ৩৫৯০ পরীক্ষার্থীর অংশগ্রহণের সুযোগ : শিশির মনিরের ধন্যবাদ শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই স্বাস্থ্যবিধি অনুসরণ করে জাতীয় শোক দিবসের কর্মসূচি সব নাগরিকের জন্য বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে যুক্তরাষ্ট্র শোক দিবসে পথ চলতে যে নিয়মগুলো মানতে হবে ফরিদপুরে যুবলীগের বৃক্ষরোপণ ও বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

সকল