১১ আগস্ট ২০২০

পুনরায় করোনা পজেটিভ মাশরাফি

পুনরায় করোনা পজেটিভ মাশরাফি - সংগৃহিত
24tkt

করোনাভাইরাস ধরা পড়েছে ১৪ দিন হয়ে গেল। এই কয় দিন বাসাতেই চিকিৎসা নিয়েছেন মাশরফি বিন মুর্তজা। কিন্তু এখনো করোনা থেকে মুক্তি পাননি তিনি।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করেও করোনা পজিটিভ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও নড়াইল–২ আসনের সাংসদ মাশরাফি। পরে মাশরাফিও নিশ্চিত করে বলেন, ‘গত মঙ্গলবার পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়েছে। পরদিন বুধবার করোনা পজেটিভ আসে। তবে কোনো সমস্যা নেই। জ্বর, কাশি, শরীর ব্যথা, শ্বাস কিংবা ক্ষুধামন্দা এর কিছুই নেই। আল্লাহর রহমতে ভালো আছি। আল্লাহ ভরসা।’

গত ২০ জুন মাশরাফির শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। মাশরাফির পর তাঁর ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁদের শারীরিক অবস্থা ভালো বলেই জানা গেছে। এর আগে মাশরাফির শাশুড়িও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

উল্লেখ্য, ম্যাশের চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ। মাশরাফির সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বিসিবির মেডিক্যাল বিভাগ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সব সময় তাঁর খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহর সঙ্গে কথা বলে প্রেসক্রিপশনের ব্যবস্থা করেন।


আরো সংবাদ