২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মুশফিকের ব্যাট বিক্রির টাকায় ৩০০ পরিবারে খাদ্য সহায়তা

মুশফিকের ব্যাট বিক্রির টাকায় ৩০০ পরিবারে খাদ্য সহায়তা - ছবি : সংগৃহীত

ক্রিকেটার মুশফিকুর রহিমের অনলাইন নিলামে ব্যাট বিক্রি থেকে প্রাপ্ত অর্থ দিয়ে বগুড়ায় প্রথমদিনে ৩০০ অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। শনিবার বগুড়া জিলা স্কুল মাঠে ও সদর উপজেলার শেখেরকোলা ইউনিয়নের এ খাদ্য সহায়তা পৌঁছে দেয়া হয়। এসময় বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু ও মুশফিকের বগুড়া জিলা স্কুলের সহপাঠি মাসুদুর রহমান বাপ্পি উপস্থিত ছিলেন। তারা জানান, দুর্যোগকালীন সময়ে ক্রিকেটার মুশফিকের এই মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

দেশের হয়ে টেস্ট ক্রিকেটে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাট সম্প্রতি অনলাইন নিলামে ২০ হাজার মার্কিন ডলারে কিনে নেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি। ব্যাট বিক্রির এই পুরো অর্থই খরচ করা হবে দেশের করোনা আক্রান্তদের চিকিৎসা ও খাদ্য সহায়তা প্রদানে। এর আগেও মুশফিকের নিজস্ব অর্থায়নে বগুড়ায় অসহায় পরিবারের সদস্যদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছিল।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল