০৫ জুন ২০২০

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ২ ক্রিকেটারের মৃত্যু

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ২ ক্রিকেটারের মৃত্যু - ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান জক এডওয়ার্ডস ও ইংল্যান্ডের অলরাউন্ডার পিটার ওয়াকার মারা গেছেন। এডওয়ার্ডস ৬৪ বছর ও ওয়াকার ৮৪ বছর বয়সে মারা যান।

নিউজিল্যান্ডের হয়ে ৬টি টেস্ট এবং ৮টি ওয়ানডে খেলেছেন এডওয়ার্ডস। হার্ডহিটার ব্যাটসম্যান হিসেবে তার পরিচিতি ছিলো। ১৯৭৪ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত ৬৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি।

এডওয়ার্ডসের মৃত্যুর কারণ জানা না গেলেও, ওয়াকার স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। ১৯৬০ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংলিশদের হয়ে ৩টি টেস্ট খেলেন তিনি। ৪ ইনিংসে ১২৮ রান করেন তিনি।

৪৬৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন ওয়াকার। সবগুলো ম্যাচই গ্ল্যামারগনের হয়ে খেলেছেন তিনি।

ক্রিকেট ক্যারিয়ার শেষে গ্ল্যামারগনের প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করেন ওয়াকার। বিবিসি টিভিতে উপস্থাপক হিসেবেও কাজ করেছেন তিনি।

সূত্র : বাসস


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv