২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ২ ক্রিকেটারের মৃত্যু

নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ২ ক্রিকেটারের মৃত্যু - ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান জক এডওয়ার্ডস ও ইংল্যান্ডের অলরাউন্ডার পিটার ওয়াকার মারা গেছেন। এডওয়ার্ডস ৬৪ বছর ও ওয়াকার ৮৪ বছর বয়সে মারা যান।

নিউজিল্যান্ডের হয়ে ৬টি টেস্ট এবং ৮টি ওয়ানডে খেলেছেন এডওয়ার্ডস। হার্ডহিটার ব্যাটসম্যান হিসেবে তার পরিচিতি ছিলো। ১৯৭৪ থেকে ১৯৮৫ সাল পর্যন্ত ৬৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তিনি।

এডওয়ার্ডসের মৃত্যুর কারণ জানা না গেলেও, ওয়াকার স্ট্রোক করে মৃত্যুবরণ করেন। ১৯৬০ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইংলিশদের হয়ে ৩টি টেস্ট খেলেন তিনি। ৪ ইনিংসে ১২৮ রান করেন তিনি।

৪৬৯টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন ওয়াকার। সবগুলো ম্যাচই গ্ল্যামারগনের হয়ে খেলেছেন তিনি।

ক্রিকেট ক্যারিয়ার শেষে গ্ল্যামারগনের প্রেসিডেন্ট হিসেবেও দায়িত্ব পালন করেন ওয়াকার। বিবিসি টিভিতে উপস্থাপক হিসেবেও কাজ করেছেন তিনি।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল