০৫ জুন ২০২০

নিজের জন্মদিনে অসহায়-দুস্থদের পাশে জাহানারা

নিজের জন্মদিনে অসহায়-দুস্থদের পাশে জাহানারা - সংগৃহীত

প্রাণঘাতী করোনাভাইরাসের কারনে আয়-রোজগার না থাকায় বিপদে পড়েছে নিম্ন শ্রেনির মানুষরা। তাদের সহায়তা এগিয়ে দেশের অনেকেই। খেলোয়াড়রাও বাদ পড়েননি। জাতীয় ক্রিকেট দলের পুরুষ খেলোয়াড়রা তাদের এক মাসের বেতনের অর্ধেক দিয়ে তহবিল গঠন করেছেন।
অনেকে দলীয়ভাবে কিছু না করতে পারলেও ব্যক্তিগত উদ্যোগেও অসহায়দের জন্য সহায়তা করছেন। তেমনই একজন জাহানারা আলম, বাংলাদেশ নারী ক্রিকেট দলের পেসার।

আজ ১ এপ্রিল জাহানারার ২৭তম জন্মদিন। নিজের জন্মদিনের অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন পেসার জাহানারা।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভেরিফাইড পেইজে অসহায়দের পাশে দাড়ানোর ছবি দিয়ে জাহানারা লিখেছেন, ‘এটা কোনো লোক দেখানো পোস্ট নয়। আমার সামর্থ্যানুযায়ী যতটুকু সম্ভব হয়েছে, আমি তাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদেরকেও অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আপনার সামর্থ্যের মধ্যে ১জন, ৫জন বা তার অধিক যে যতটুকু পারেন সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমরা পারি আমাদের দেশের এই সংকটময় মুহূর্তে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে।’

১৯৯৩ সালে খুলনায় জন্মগ্রহন করেন জাহানারা। দেশের হয়ে ৩৭টি ওয়ানডে ও ৭১টি টি-২০ ম্যাচ খেলেছেন তিনি। ওয়ানডেতে ৩৩টি ও টি-২০তে ৫৫টি উইকেট শিকার করেন জাহানারা।
সূত্র : বাসস


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv