০৫ জুন ২০২০

আফ্রিদির পাশে যুবরাজ-হরভজন : ক্ষুব্ধ ভারত!

আফ্রিদির পাশে যুবরাজ-হরভজন - সংগৃহীত

প্রাণঘাতী করোনাভাইরাসের যুদ্ধে পাকিস্তানের শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক সহায়তা করার ঘোষণা দিয়েছেন ভারতের যুবরাজ সিং ও হরভজন সিং।

এতেই তোপের মুখে পড়েছেন যুবরাজ ও হরভজন। আফ্রিদির পাশে দাঁড়ানোয় সামাজিক যোগাযোগ মাধ্যমে যুবরাজ-হরভজনকে নিয়ে সমালোচনা করছেন অনেকেই।
অনেক আগ থেকেই আফ্রিদি ফাউন্ডেশন নানা সমাজকল্যাণমূলক কাজে যুক্ত হয়েছে। এবার করোনাভাইরাসে আক্রান্ত ও অসহায় মানুষদের পাশেও দাঁড়িয়েছে সংস্থাটি। সেই উদ্যোগকেই স্বাগত জানিয়ে যুবরাজ জানিয়েছিলেন, আফ্রিদি ফাউন্ডেশনে আর্থিক সাহায্য করবেন তিনি।

টুইটারে যুবরাজ লিখেছেন, ‘আমরা সকলেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এই সময়ে যারা ততটা ভাগ্যবান নয় তাদের পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় আমি শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনকে সমর্থন করছি।’
২০১১ বিশ্বকাপের সেরা খেলোয়াড় যুবরাজ সিং সকলকে এগিয়ে আসার আহ্বানও জানান।
টুইটের সাবেক সতীর্থ এবং বন্ধু হরভজন সিংহের নামও যোগ করে দেন যুবরাজ। যাতে আফ্রিদি ফাউন্ডেশনে সহায়তা করে। কারন আফ্রিদির সাথে যুবরাজ-হরভজনের ভালো বন্ধুত্ব।
তাতে সাড়া দেন হরভজন। তিনি জানান, ‘আমিও চেষ্টা করবো।’

এতে যুবরাজ-হরভজন ভারতীয় সমর্থদের তোপের মুখে পড়েন। তাদের নিয়ে টুইটারে সমালোচনার ঝড় উঠে।
সূত্র : এএফপি

 


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv