০৫ জুন ২০২০

বাংলাদেশ সফরের সম্ভাবনা দেখছেন না অজি ক্যাপ্টেন

অস্ট্রেলিয়ার টেস্ট অধিনায়ক টিম পাইন নিশ্চিত করেছেন ভাইরাসের কারণে তাদের বাংলাদেশ ট্যুরও অনিশ্চিত হয়ে পড়েছে।

ক্রিকেট ডট কম ডট এইউ-কে টিম পাইন বলেন, ‘‘এটা বোঝার জন্য আইনস্টাইন হওয়ার দরকার নেই যে (বাংলাদেশ ট্যুর) হবে কিনা বিশেষ করে জুনে। হয় এটা বাতিল হবে অথবা পিছিয়ে দেওয়া হবে। এই মুহূর্ত আমরা নিশ্চিত নই।''

সূচি অনুযায়ী ১১ই জুন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে টাইগারদের মুখোমুখি হওয়ার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হওয়ার কথা ১৯শে জুন ঢাকায়।

করোনা ভাইরাসের জেরে স্থগিত হয়ে গেছে বাংলাদেশের পাকিস্তান সফরের শেষ অংশ। আগামী মে মাসে বাংলাদেশের আয়ারল্যান্ড সফরও স্থগিত করার সিদ্ধান্ত নেয় দু’দেশের ক্রিকেট বোর্ড।

ওয়ার্ল্ড টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া ১০ ম্যাচে এই মুহূর্তে রয়েছে ২৯৬ পয়েন্টে। নয় ম্যাচে ৩৬০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ভারত।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv