০৫ জুন ২০২০

নিজের মাথা ন্যাড়া করে কোহলিকে চ্যালেঞ্জ ওয়ার্নারের

অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার মঙ্গলবার করোনাভাইরাসের বিরুদ্ধে আক্রান্তদের সুস্থ করে তুলতে যেসব মেডিক্যাল স্টাফরা লড়ছেন তাদের সম্মানে অভিনব উদ্যোগ নিলেন। তাদের প্রতি সমর্থনে তিনি তার মাথা মুড়িয়ে ফেললেন।

সঙ্গে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ভারত অধিনায়র বিরাট কোহলিকে। এছাড়া একই চ্যালেঞ্জ দিলেন তার সতীর্থ স্টিভ স্মিথকে। ওয়ার্নার ইনস্টাগ্রামে তার ন্যাড়া হওয়ার ভিডিও পোস্ট করলেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘‘যারা কোভিড-১৯-এর বিরুদ্ধে সামনে থেকে লড়াই দিচ্ছেন তাদের সমর্থনে আমার মাথা ন্যাড়া হওয়ার জন্য নমিনেট করা হয়েছিল। আমার মনে হয় অভিষেকে শেষ করেছিলাম, মনে পড়ছে আমি আবার করলাম। পছন্দ হোক আর না হোক।''

সিডনি মর্নিং হেরাল্ডের খবর অনুযায়ী করোনাভাইরাসের মহামারীতে অস্ট্রেলিয়ায় মৃত্যু হয়েছে ১৯ জনের। মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত অস্ট্রেলিয়ায় কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৪৬০ জনে।

১১ মার্চ ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশন করোনাভাইরাসকে মহামারী ঘোষণা করে দিয়েছিল। তারপর থেকে সব দেশে শুরু হয় তৎপড়তা। তারপরও অনেক দেশ গুরুত্ব দেয়নি। যার ফলে ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে। যা এখনও নিয়ন্ত্রণে আনা যায়নি। এনডিটিভি।


আরো সংবাদ

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করার হুমকি (১১১০০)পঙ্গপাল ঠেকাতে কৃষকের অভিনব আবিষ্কার, মুহু্র্তেই ভাইরাল (৯১৫৮)বৃষ্টিতে ভিজলো আর রোদে শুকালো সালেহ আহম্মদের লাশ (৮৫৫৯)ডোনাল্ড ট্রাম্পকে মুখ বন্ধ রাখতে বললেন পুলিশ প্রধান (৮২৩৮)পরিস্থিতি আমাদের জন্য ভয়াবহ হয়ে উঠেছে : পররাষ্ট্রমন্ত্রী (৭৮১৩)আতসবাজি বাঁধা আনারস মুখে ফেটে নদীতে দাঁড়িয়েই মৃত্যু গর্ভবতী হস্তিনীর (৭৫১০)‘প্লাজমা থেরাপি’ নিয়ে যা হচ্ছে বাংলাদেশে (৬৪৭২)হঠাৎ রাশিয়ায় রক্তচোষা পোকার আতঙ্ক!‌ (৬৪৬২)৪ দিনেই সুস্থ অধিকাংশ রোগী, রাশিয়ার এই ওষুধ নজর গোটা বিশ্বের (৬১২৫)বাংলাদেশে ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, আক্রান্ত ২৬৯৫ (৫৩১৩)




justin tv