২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধোনি মহাকৃপণ! নিন্দা সোশ্যাল মিডিয়ায়

মহেন্দ্র সিং ধোনি - সংগৃহীত

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায্য করছেন ক্রীড়াবিদরা যথাসম্ভব। শুক্রবারেই যেমন শচিন করোনাভাইরাস প্ৰতিরোধে ৫০ লাখ রুপির আর্থিক অনুদান দিলেন। এমন অবহেই এবার সমালোচকদের নিশানায় পড়লেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি।

কিছুদিন আগে পুনের এক এনজিওর মাধ্যমে ১ লাখ রুপি অনুদান হিসেবে দিয়েছেন তারকা ক্রিকেটার। আর্থিক মূল্যের পরিমাণ এত কম হওয়াতেই এবার ক্যাপ্টেন কুল হিসেবে পরিচিতি ভারতের সাবেক এই অধিনায়কের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন নেটিজেনরা।

গোটা বিশ্ব আপাতত করোনার প্রকোপে স্তব্ধ। স্বেচ্ছা নির্বাসন বেছে নেয়ার আবেদন জানানো হয়েছে নাগরিকদের প্রতি। আপাতত ২১ এপ্রিল পর্যন্ত ভারত-বন্ধ।

আর এই লক ডাউনের জেরেই সমস্যায় পড়েছেন অগুনিত দরিদ্র দিন আনা দিন যাপনের নাগরিকরা।
স্বল্প উপার্জনকারী নাগরিকরা যেন এই লক ডাউন মধ্যবর্তী সময়ে সমস্যায় না পড়েন সেই জন্য ত্রাণ তহবিল খোলা হয়েছে প্রতিটি রাজ্য সরকার ও কেন্দ্রের পক্ষ থেকে।
সেই ত্রাণ প্রকল্পে সাধ্যমত দান করেছেন সেলেবরা। মাত্র ১ লাখ রুপি দেয়াতেই এবার মহাতারকা নতুন বিতর্কের মুখে।

গোটা ভারতে কেরালার পরেই করোনার ভয়াবহতা বেশি মহারাষ্ট্রে। এই রাজ্যের পুনেতে করোনার থাবা লোকের প্রাণ কেড়ে নিয়েছে। পুনের দরিদ্রদের জন্যই মুকুল মাধব ফাউন্ডেশনের মাধ্যমে টাকা তোলা হচ্ছে। সেখানেই একটি ওয়েবসাইটের মাধ্যমে ত্রাণ দেন মাহি।

ধোনির সমাজসেবার এই নিদর্শন প্রশংসিত হলেও টাকার অংক নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। বলছেন, ৮০০ কোটি রুপির সম্পত্তির মালিক হয়েও মাত্র ১ লাখ রুপি! অনেকেই আবার ধোনিকে কৃপণও বলেছেন।
সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল