৩১ মার্চ ২০২০

করোনা মোকাবেলায় ৫ মিলিয়ন অনুদান পাকিস্তানি ক্রিকেটারদের

করোনা মোকাবেলায় ৫ মিলিয়ন অনুদান পাকিস্তানি ক্রিকেটারদের - ছবি : সংগৃহিত

করোনাভাইরাস মোকাবেলায় এবার যৌথভাবে সাহাজ্যের হাত বাড়িয়ে দিয়েছেন পাকিস্তানি ক্রিকেটাররা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সাথে কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়রা পাঁচ মিলিয়ন পাকিস্তানি রুপি দান করবেন বলে জানা গেছে। 

এছাড়া পিবিসির সিনিয়র ম্যানেজার পদমর্যাদার কর্মকর্তা তার একদিনের বেতন এবং জেনারেল ম্যানেজার ও বাকিরা তাদের দুইদিনের বেতন প্রদান করবেন। খবর পাকিস্তানি সংবাদ চ্যালেন অ্যারি স্পোর্টসের।

পিসিবির এই অর্থ একটি ইন্সটিটিউশন হিসেবে সরকারি তহবিলের সাথে যুক্ত হবে।

পিসিবি চেয়ারম্যান ইশান মানি বলেন, খারাপ পরিস্থিতিতে পিসিবি পাকিস্তানের জনগণের পাশে সবসময়ই আছে। আমাদের সরকার ও স্বাস্থ্যকর্মীরা গুরুতর ও চ্যালেঞ্জিং একটা সময় পার করছে।

তিনি আরো বলেন, আমাদের দেয়া এই ছোট্ট অনুদান সরকারের কোভিড-১৯ প্রতিরোধের চেষ্টায় সহায়তা করবে বলে আশা করি। আমি জানি আমাদের ক্রিকেটার ও স্টাফরা সবাই তাদের নিজ নিজ অবস্থান থেকে স্থানীয় সরকারকে সাহায্যের চালিয়ে যাচ্ছেন।

কৃতজ্ঞতা প্রকাশ করে ইশান মানি বলেন, তাদের সহযোগিতায় আমরা সত্যি আনন্দিত।

পিসিবির পক্ষ থেকে তিনি পাকিস্তানের জনগণকে সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, শিগগিরই জাতি হিসেবে আমরা একত্রে এই মহামারিকে পরাজিত করব।

সূত্র : অ্যারি স্পোর্টস


আরো সংবাদ

ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও ইরাকে করোনায় মৃতদের কবর দেয়া নিয়ে শঙ্কা মধুপুরে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা আতঙ্কে বন্ধ জাদুঘর! চুরি ভ্যান গগের আঁকা বহুমূল্য চিত্র করোনায় মৃতের সংখ্যা ৩৯ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে হবিগঞ্জে ২৩ চা বাগানের শ্রমিকরা স্বেচ্ছা ছুটিতে টাঙ্গাইলে হোম কোয়ারেন্টাইনে ৫১৮ জন মুন্সীগঞ্জে সামাজিক দূরত্ব মানছেন না অনেকেই, বসছে সাপ্তাহিক হাট

সকল