২৯ মে ২০২০

স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে ওয়াসিম আকরাম

-

করোনাভাইরাসের কারণে সর্তকতা অবলম্বনে স্বপরিবারে ১৫ দিনের জন্য সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে স্ত্রী শানেইরা ও মেয়ে আইলাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আকরাম।

ভিডিওটিতে আকরাম বলেছেন, ইতোমধ্যেই অন্যদের সংস্পর্শ থেকে দূরে থাকছি আমরা। সেচ্ছায় কোয়ারেন্টাইনের জন্য ঘরের বাহিরে যাওয়া বন্ধ করে দিয়েছি আমরা। পরিবারের সাথে সময়টা ভালো কাটছে আমাদের।

এছাড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, তার মেয়ে আইলা আকরামের মাথায় ঝুটি বেঁধে দিয়েছেন এবং চিরুনি দিয়ে আচড়িয়ে দিচ্ছেন। পরিবারের সাথ এমন সময় উপভোগ করাটাই স্বাভাবিক।


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)