৩১ মার্চ ২০২০

স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে ওয়াসিম আকরাম

-

করোনাভাইরাসের কারণে সর্তকতা অবলম্বনে স্বপরিবারে ১৫ দিনের জন্য সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে স্ত্রী শানেইরা ও মেয়ে আইলাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আকরাম।

ভিডিওটিতে আকরাম বলেছেন, ইতোমধ্যেই অন্যদের সংস্পর্শ থেকে দূরে থাকছি আমরা। সেচ্ছায় কোয়ারেন্টাইনের জন্য ঘরের বাহিরে যাওয়া বন্ধ করে দিয়েছি আমরা। পরিবারের সাথে সময়টা ভালো কাটছে আমাদের।

এছাড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, তার মেয়ে আইলা আকরামের মাথায় ঝুটি বেঁধে দিয়েছেন এবং চিরুনি দিয়ে আচড়িয়ে দিচ্ছেন। পরিবারের সাথ এমন সময় উপভোগ করাটাই স্বাভাবিক।


আরো সংবাদ

ফটিকছড়িতে দুস্থদের মাঝে পুলিশের খাদ্য বিতরণ করোনা সচেতনতায় উপজেলা জুড়ে ব্যানার সাঁটাচ্ছে প্রশাসন ইউরোপে করোনাভাইরাসে কনিষ্ঠতম শিশুর মৃত্যু করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা করোনা আতঙ্কের মধ্যে গণজমায়েত করে বিচারের আয়োজন, মারামারি করে ভণ্ডুল চৌগাছায় অর্ধশত দুস্থ পরিবারকে খুঁজে খাদ্য সামগ্রী দিলেন ইউএনও ইরাকে করোনায় মৃতদের কবর দেয়া নিয়ে শঙ্কা মধুপুরে করোনা উপসর্গে এক যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন করোনা আতঙ্কে বন্ধ জাদুঘর! চুরি ভ্যান গগের আঁকা বহুমূল্য চিত্র করোনায় মৃতের সংখ্যা ৩৯ হাজার ছাড়িয়েছে করোনা আতঙ্কে হবিগঞ্জে ২৩ চা বাগানের শ্রমিকরা স্বেচ্ছা ছুটিতে

সকল