২৮ ফেব্রুয়ারি ২০২১
`

স্বপরিবারে হোম কোয়ারেন্টাইনে ওয়াসিম আকরাম

-

করোনাভাইরাসের কারণে সর্তকতা অবলম্বনে স্বপরিবারে ১৫ দিনের জন্য সেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। পাকিস্তানের সংবাদমাধ্যম ডন পত্রিকায় প্রকাশিত এক রিপোর্টে এ কথা বলা হয়েছে।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্টে স্ত্রী শানেইরা ও মেয়ে আইলাকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আকরাম।

ভিডিওটিতে আকরাম বলেছেন, ইতোমধ্যেই অন্যদের সংস্পর্শ থেকে দূরে থাকছি আমরা। সেচ্ছায় কোয়ারেন্টাইনের জন্য ঘরের বাহিরে যাওয়া বন্ধ করে দিয়েছি আমরা। পরিবারের সাথে সময়টা ভালো কাটছে আমাদের।

এছাড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, তার মেয়ে আইলা আকরামের মাথায় ঝুটি বেঁধে দিয়েছেন এবং চিরুনি দিয়ে আচড়িয়ে দিচ্ছেন। পরিবারের সাথ এমন সময় উপভোগ করাটাই স্বাভাবিক।



আরো সংবাদ


টাঙ্গাইলে হেরোইনসহ গ্রেফতার ২ দেশে ২০২২ সালের মধ্যে ৮৮ লাখ প্রিপেমেন্ট মিটার স্থাপন করা হবে নোয়াখালীতে মাদক মামলায় আসামির ১৫ বছরের সশ্রম কারাদণ্ড লড়াইয়ের মোরগের আঁচরে প্রাণ গেলো মালিকের মহেশপুর পৌর নির্বাচনে আবারো মেয়র হলেন আব্দুর রশিদ খান সোমবার থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ জাতীয় প্রেসক্লাব অভ্যন্তরে পুলিশি হামলায় বিএফইউজে-ডিইউজের নিন্দা প্রাইভেট মেডিক্যালের চিকিৎসাব্যয় নির্ধারণ করে দেবে সরকার : স্বাস্থ্যমন্ত্রী স্থানীয় সরকার নির্বাচনে আর অংশ নেবে না বিএনপি : মির্জা ফখরুল শাহজাদপুরে ভাতিজার ফালার আঘাতে চাচা নিহত কাশ্মিরিদের প্রতি সহনশীলতার আহ্বান জানিয়েছেন সেই অভিনন্দন

সকল