২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের লক্ষণ, পিএসএল স্থগিত

খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের লক্ষণ, পিএসএল স্থগিত - ছবি : সংগৃহীত

বিদেশী খেলোয়াড়দের শরীরে করোনাভাইরাসের লক্ষণ ফুটে ওঠায় শেষ পর্যন্ত স্থগিত করা হলো পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। মঙ্গলবার থেকে পিএসএলের সেমিফাইনাল শুরুর কথা ছিল।

করনোভাইরাসের বিস্তার ঠেকাতে গেল সপ্তাহে রুদ্ধদার স্টেডিয়ামে পিএসএলের নক আউট পর্ব মাঠে গড়ানোর ঘোষণা দিয়েছিল কর্তৃপক্ষ। যে কারণে বর্তমান পরিস্থিতি বিবেচনায় রোববারের নির্ধারিত ফাইনালটি বুধবারে এগিয়ে আনা হয়।

পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) প্রধান নির্বাহী ওয়াসিম খান জানান, বিদেশী খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাসের লক্ষণ পাওয়ায় বাধ্য হয়েই পিএসএল স্থগিত করা হয়েছে।

বিদেশী খেলোয়াড়ের নাম প্রকাশ না করে ওয়াসিম খান বলেন, ‘তিনি একজন বিদেশী খেলোয়াড়। তিনি এখন পাকিস্তানে নেই। গেল ২৪ ঘন্টায় তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।’

বর্তমানে করোনাভাইরাসের বিস্তার বেড়ে যাওয়ায় ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়রা পাকিস্তান ছেড়েছেন।

তিনি আরো বলেন, ‘পিএসএলে অংশ নেয়া সকল খেলোয়াড়েদের পরীক্ষা-নিরীক্ষা করার প্রক্রিয়া সহজ করা হয়েছে। পিসিবি আশা ও প্রার্থনা করে, সমাজে দ্রুত স্বাভাবিক অবস্থা ফিরে আসলে সকলে দ্রুতই সুস্থ হয়ে উঠবে। নিয়মমাফিক জীবন যাপন হবে এবং ভক্তদের মাঝে ক্রিকেট ফিরিয়ে আনতে পারব।’

করোনাভাইরাসের কারণে গতকাল বাংলাদেশ দলের তৃতীয় ও শেষ দফার সফর স্থগিত করার একদিন পর পিএসএল নিয়ে এমন ঘোষণা দিলো পিসিবি।

পাকিস্তানে এখন পর্যন্ত ১৮৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে এখনো কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement