২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দর্শকশূন্য পিএসএলের সেমিফাইনাল

দর্শকশূন্য পিএসএলের সেমিফাইনাল - ছবি: সংগৃহীত

করোনাভাইরাসের প্রভাবে দর্শকশূন্য মাঠে মঙ্গলবার লাহোরে অনুষ্ঠিত হবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সেমিফাইনাল। গাদ্দাফি স্টেডিয়ামে লিগ পর্বে পয়েন্ট টেবিলের শীর্ষ দল মুলতান সুলতানসের বিপক্ষে প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে পেশওয়ার জালমি।

ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল ৩টায় শুরু হবে। দ্বিতীয় সেমিফাইনালে রাত ৮টায় করাচি কিংসের বিপক্ষে লড়বে লাহোর কালান্দার্স। দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে পিটিভি স্পোর্টস।

লিগ পর্বে ১০ ম্যাচে ৬ জয়, দুই হার ও সমানসংখ্যক ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষ থেকে সেমিতে ওঠে শান মাসুদের মুলতান।

কিন্তু করোনার কারণে ইংলিশ ওপেনার জেমস ভিন্স ও দক্ষিণ আফ্রিকার সাবেক মিডল অর্ডার ব্যটসম্যান রাইলি রুশো নিজ দেশে ফেরায় কিছুটা দূর্বল এখন মুলতানের ব্যাটিং লাইন। তবে রবি বোপারা, খুশদিল শাহ, মঈন আলী, জুনায়েদ খান ও রোহাইল নাজিরদের নিয়ে চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মুলতান।

অন্য দিকে ১০ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে চতুর্থ দল হিসেবে সেমিতে ওঠে তাদের প্রতিপক্ষ পেশওয়ার জালমি। লিয়াম ডাওসান, লিয়াম লিভিংস্টোন, লুইজ গ্রেগরি, কার্লোস ব্রাথওয়েট ও টম বেন্টনরা করোনা আতঙ্কে দেশে ফেরায় শোয়েব মালিক, ড্যারেন সামি, হায়দার আলি ও হাসান আলীদের ওপর নির্ভর করছে পেশওয়ারের ফাইনালে আশা।

করোনা আতঙ্কে থেকে অনেক ক্রিকেটার দেশে ফিরলেও বাবার আজম, সারজিল খান, ক্যামেরন ডেলপোর্ট ও ইফতেখার আহমদের নিয়ে গড়া করাচি কিংস আসরে এখনো অনেক শক্তিশালী দল। তাদের প্রতিপক্ষ লাহোর কালান্দার্স তৃতীয় দল হিসেবে সেমিতে ওঠে।

সেঞ্চুরি হাঁকিয়ে দলকে সেমিতে তোলা সেই অস্ট্রেলিয়ান তারকা ক্রিস লিন ইতোমধ্যে দেশে ফিরছেন।

যখন করোনার কারণে দেশটির প্রধানমন্ত্রী বহিরাগত সকল ফ্লাইট বন্ধ ঘোষণা করেছেন, সেই আওয়াজ পেয়ে দেরি করেন নিন লিন। তাই ফখর জামানকে নিতে হবে বাড়তি দায়িত্ব। বেন ডাঙ্ক, সোহেল আখতার ও শাহিন শাহ আফ্রিদিদের নিয়ে করাচির বিপক্ষে লড়বে লাহোর।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল