২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে'র টিকেটের দাম কত?

-

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে দুর্দান্ত পারফরমেন্স করেছে বাংলাদেশ দল। ফলাফল এক ইনিংস ও ১০৬ রানের জয়। সেঞ্চুরি করেছেন মুমিনুল আর ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন মুশফিকুর রহিম। আর বল হাতে দুর্ধর্ষরূপে ছিলেন নাঈম হাসান। শিকার করেছেন নয়টি উইকেট। আর ছয়টি উইকেট তুলে নিয়েছেন তাইজুল ইসলাম। টেস্টে এই বড় জয়ের পর এবার ওয়ানডে'র পালা। তিন ম্যাচের সিরিজটি অনুষ্ঠিত হবে সিলেটে। আগামী রোববার সিরিজের প্রথম ম্যাচ। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ম্যাচের টিকেট কোথায় পাওয়া যাবে এবং দাম কত তা আজ জানিয়ে দিয়েছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও সিলেট জেলা স্টেডিয়াম থেকে টিকেট সংগ্রহ করা যাবে। টিকিট কিনতে হবে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

টিকেটের সর্বনিম্ন দাম ধরা হয়েছে ১০০ টাকা। সর্বোচ্চ ১০০০ টাকা। ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়ার টিকেটের দাম ১০০ টাকা। ইস্টার্ন গ্যালারির টিকেট ১৫০ টাকা। ক্লাব হাউস ৩০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম ১০০০ টাকা।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে সোমবার। আর তৃতীয়টি বৃহস্পতিবার।


আরো সংবাদ



premium cement
সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান জার্মানির অর্থ যেভাবে সিরিয়ায় যুদ্ধাপরাধে ব্যবহার হচ্ছে জার্মানিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোশাররফ হোসেনের মেয়াদ বাড়ল

সকল