০৫ জুন ২০২০

মিরাজের বাসা থেকে নগদ অর্থ ও সোনা চুরি

দেশের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট জয়ের দিনে মাঠের বাইরে বসে থাকতে হয়েছিল বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে। সময়টা যেন ভালো যাচ্ছে না তার। এবার পেলেন আরেক দুঃসংবাদ। বাড়ি থেকে চুরি হলো স্বর্ণ ও নগত বৈদেশিক মুদ্রা।

জানা গেছে, বাসা খালি থাকায় মিরাজের মিরপুরের ফ্ল্যাট হানা দেয় চোর। হানা দিয়ে ২৭ ভরি স্বর্ণালংকার ও ৬ হাজার মার্কিন ডলার নিয়ে গেছে।

মিরপুরে বিজয় রাকিন সিটির একটি ফ্ল্যাটে থাকেন মিরাজ। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট একাদশে জায়গা না পেলেও ছিলেন ১৫ সদস্যের দলে। ফলে মিরপুর টেস্ট চলায় দলের সব খেলোয়াড়ের মতো তাকেও টিমের সাথে হোটেলে থাকতে হয়েছিল। হোটেলে মিরাজের সাথে ছিলেন তার স্ত্রী রাবেয়া আখতারও।

গত পাঁচ দিন ধরে তার ফ্ল্যাট ছিল ফাঁকা। টেস্ট শেষে বাসায় ফিরে হতবাক হয়ে যান মিরাজ। মিরাজের পারিবারিক সূত্রে জানা গেছে, মিরাজের মায়ের ৭ ভরি আর স্ত্রীর ২০ ভরি স্বর্ণালংকার চুরি হয়েছে। যেটির বর্তমান বাজারমূল্য প্রায় সাড়ে ১৬ লাখ টাকা। সোনার সাথে চুরি হয়েছে ৬ হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় ৫ লাখ ১০ হাজার টাকা।

বুধবার সন্ধ্যায় কাফরুল থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছিলেন মিরাজ। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলিমুজ্জামান জানিয়েছেন, নকল চাবি ব্যবহার করে ফ্ল্যাটে ঢোকে চোর।


আরো সংবাদ

গোপালগঞ্জে নার্সসহ নতুন করে ২০ জনের করোনা শনাক্ত শরীয়তপুরে দুই চিকিৎসক ও এক সাংবাদিকসহ অরো ১৬ জন আক্রান্ত চা দোকানির ছেলের গোল্ডেন এ প্লাস, তবুও শঙ্কা ভবিষ্যত নিয়ে ৪ হত্যা মামলার আসামি মিষ্টারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা নিষেধাজ্ঞা অমান্য করে হংকংয়ে বিক্ষোভ করোনা এবং করোনা উপসর্গে ২২ চিকিৎসকের মৃত্যু সিরিয়ায় ইসরাইলি বিমান হামলায় সরকার সমর্থিত বাহিনীর ৯ যোদ্ধা নিহত আন্তর্জাতিক বিমান চলাচল উন্মুক্ত করতে যাচ্ছে চীন মার্কিন বন্দীকে মুক্তি দেয়ায় ইরানের সাথে সমঝোতার ব্যাপারে আশাবাদী ট্রাম্প করোনা সংকট সত্ত্বেও ঢাকা-লন্ডন অর্থনৈতিক সম্পর্কে রয়েছে বিশাল সম্ভাবনা : ডিকসন করোনার সনদ না থাকায় ভারতে নিহত ব্যক্তির লাশ গ্রহণ করেনি বিজিবি

সকল





justin tv