০৭ এপ্রিল ২০২০

দিল্লি পরিস্থিতি নিয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেটাররা

গত তিনদিন ধরে অগ্নিগর্ভ ভারতের রাজধানী নয়াদিল্লি। ক্রমশ বাড়ছে মৃতের সংখ্যা। এ পর্যন্ত এতে অন্তত ২৩ জন নিহত হয়েছেন। ১৫০ জনেরও বেশি মানুষ আহত হয়েছেন। এবার এ নিয়ে মুখ খুললেন দেশটির জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটাররা।

যুবরাজ এক টুইট বার্তায় লেখেন, ‘দিল্লিতে এ সব কী হচ্ছে? অত্যন্ত হৃদয় বিদারক! সবাইকে শান্তি বজায় রাখার অনুরোধ জানাচ্ছি। আশা করব প্রশাসন যথাযথ ব্যবস্থা গ্রহণ করে এই পরিস্থিতির উত্তরণ ঘটাবে। দিনের শেষে আমরা তো সবাই মানুষ। আমাদের উচিত একে অপরকে ভালবাসা ও শ্রদ্ধা করা।

এই পোস্টে হ্যাশট্যাগ দিয়ে তিনি লেখেন, ‘দিল্লি জ্বলছে'।

অপর আরেক ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ লেখেন, ‘‘দিল্লিতে যা ঘটছে সেটা দুর্ভাগ্যজনক। সবার কাছে আমার অনুরোধ শান্ত থাকুন আর দিল্লিতে শান্তি বজায় রাখুন। যে কোনো আঘাত ও ক্ষতি দেশের রাজধানীর গায়ে দাগ তৈরি করবে। আশা করব সবাই শান্তি বজায় রাখবেন।’

হরভজন সিং লেখেন, ‘নিজেরাই নিজেদের কেন মারছ? সবাইকে অনুরোধ করছি দয়া করে নিজেদের আঘাত করবেন না।’

সূত্র: এনডিটিভি


আরো সংবাদ

বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা বঙ্গবন্ধুর খুনি মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে : আইনমন্ত্রী করোনায় কারখানা বন্ধ থাকলেও শ্রমিক ছাঁটাই করা যাবে না : বাণিজ্যমন্ত্রী কবরস্থান জিয়ারত করা থেকে বিরত থাকার আহ্বান উত্তর সিটি করপোরেশনের কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য মারা গেলেন কোয়ারেন্টিন অমান্যকারী যুবক করোনার ভয়ে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের দেশে আনা সম্ভব হবে : পররাষ্ট্রমন্ত্রী করোনা : মহামন্দা ও খাদ্য সঙ্কটের আশঙ্কা! করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির যত্ন নিবেন কীভাবে আতিফ আসলামের সুমধুর কন্ঠের আজানে বিমুগ্ধ নেট দুনিয়া(ভিডিও)

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)