০১ এপ্রিল ২০২০

এবার মুশফিকের দেড় শ' উদযাপনের অপেক্ষা...

ব্যাট করছেন মুশফিকুর রহিম - সংগৃহীত

মধ্যাহ্ন বিরতির আগে মাত্র ১ রানের জন্য সেঞ্চুরি করা হয়নি মুশফিকুর রহিমের। বিরতির পর সেই অপেক্ষার অবসান ঘটিয়েছেন তিনি। বাউন্ডারি হাঁকিয়ে সেঞ্চুরি করেছেন। এবার আরো এক ধাপ এগিয়ে দেড় শতকের অপেক্ষায় আছেন তিনি। এবারো বিরতি। তবে চা পানের। আর দেড় শতকের জন্য তার প্রয়োজন ৭ রানের। আছেন ১৪৩ রানে।

বিরতির আগে ১৫ বলে কোনো রান করেননি মুশফিক। তার মানে বুঝে শুনেই ব্যাট চালাতে চাচ্ছেন তিনি।

এখন মুশফিকের সঙ্গী হয়ে আছেন লিটন দাস। তার সংগ্রহ ৯ রান।

এর আগে সাজঘরে ফিরেছেন মোহাম্মদ মিথুন ও অধিনায়ক মুমিনুল হক।

১৭ রান করে সাজঘরে ফিরেছিলেন মিথুন। আর ১৩২ রানের চমৎকার ইনিংস খেলে বিদায় নিয়েছেন মুমিনুল। টেস্ট ক্যারিয়ারের নবম এবং অধিনায়ক হিসেবে প্রথম সেঞ্চুরি হাঁকিয়েছেন তিনি।

মুমিনুলের পর সেঞ্চুরি করেন মুশফিক। এটি টেস্ট ক্যারিয়ারে তার সপ্তম সেঞ্চুরি।

আজ মুশফিক-মুমিনুল জুটি ২২২ রানের দুর্দান্ত পার্টনারশিপ গড়েন।

গতকাল ২৬৫ রানে প্রথম ইনিংস ঘোষণা করে জিম্বাবুয়ে।


আরো সংবাদ

ব্রিটেনে আটকা পড়া বাংলাদেশীদের হাই কমিশনের সাথে যোগাযোগ করার পরামর্শ কারফিউ অমান্য করে চুল কাটাতে চাওয়ায় আটক সৌদি নাগরিক মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স কোভিড -১৯ আক্রান্ত নারীর যমজ সন্তান : নাম রাখা হলো করোনা ও ভাইরাস করোনা ঠেকাতে অভিনব উদ্যোগ অস্ট্রেলিয়ার ৬০টি পত্রিকা প্রিন্টিং বন্ধ করে অনলাইনে মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত পাকুন্দিয়ায় ৩ শ' পরিবারের পাশে যুবলীগ নেতা সুমন সঙ্কটকালে রাজনৈতিক ফায়দা লুটতে চাচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

সকল