০৭ এপ্রিল ২০২০

শক্ত জুটি ভাঙলেন নাঈম

শক্ত জুটি ভাঙলেন নাঈম - ছবি : ইএসপিএনক্রিকইনফো

এবার শক্ত জুটি ভাঙলেন হাসান। জিম্বাবুয়ের বিরুদ্ধে মিরপুর টেস্টে তিনিই বাংলাদেশ দলের জন্য আশা হিসেবে দেখা দিয়েছেন। জিম্বাবুয়ে শিবিরে সকালে আঘাত হেনেছিলেন আবু জায়েদ। সাজঘরে ফিরেন কেভিন কাসুজা। এরপর লম্বা সময় পার হয়ে গেলেও প্রথম সেশনে কোনো উইকেটের দেখা পায়নি বাংলাদেশ। অবশেষে দ্বিতীয় সেশনে ব্রেক-থ্রু এনে দিয়েছিলেন নাঈম হাসান। সাজঘরে ফেরান প্রিন্স মাসভাউরিকে। এরপর তিনি প্রিন্সকে বিদায় করে বাংলাদেশকে খেলায় ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন। কিন্তু সিকান্দার রাজা আর ক্রেইগ আরভিন শক্ত জুটি গড়ে তুলেছিলেন।

এই জুটিও ভেঙে দিয়েছেন নাঈম। সিকান্দারকে তিনি ফিরিয়ে দিয়েছেন। ক্রেইগ আরভিন ৭৯ করে ক্রিজে আছেন। তিনিই জিম্বাবুয়ের আক্রমণে নেতৃত্ব দিচ্ছেন।
আজ চলছে দ্বিতীয় দিনের খেলা। এখন পর্যন্ত জিম্বাবুয়ের স্কোর ৪ উইকেটে ১৮২ রান।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)