১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

টুইটারে ট্রোলড উমর আকমল

- সংগৃহীত

এবারই প্রথম নয়, আগেও এই ধরণের ঘটনা ঘটিয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার উমর আকমল। তার ইংরেজি জ্ঞান নিয়ে তখন প্রশ্নও উঠেছে। তবে এইবার তিনি জড়িয়ে ফেলেছেন আরেক সাবেক তারকা ক্রিকেটার আব্দুর রাজ্জাককে। তাকে ভাই বলতে গিয়ে 'মা' বলে ফেলেছেন আকমল। আর তাতেই সামাজিক মাধ্যমে ভয়ঙ্করভাবে ট্রোলড হচ্ছেন তিনি।

এক সময়ের সতীর্থ আবদুল রজ্জাকের সাথে একটি ছবি শেয়ার করে উমর আকমল টুইটারে লিখেছিলেন, ‘মাদার ফ্রম অ্যানাদার ব্রাদার’। বাংলায় যার অর্থ দাড়ায়, রাজ্জাক তার অন্য ভাইয়ের মা!

আসলে তিনি ইংরেজিতে বহুল প্রচলিত এক শব্দবন্ধনী লিখতে গিয়েছিলেন। সরাসরি সম্পর্কিত কোনো বন্ধুর সাথে নিজের হৃদ্যতা বোঝাতে ইংরেজিতে লেখা হয়, ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার। আমার অন্য মায়ের ঘরের ভাই।

কিন্তু তিনি মাদার ও ব্রাদার গুলিয়ে ফেলায় সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হচ্ছেন। টুইটারে বিষয়টি ভাইরাল হয়ে যেতেই উমর টুইটটি ডিলিট করে ফেলেন। তবে স্ক্রিনশট রয়ে গেছে আর তা নিয়ে ট্রোলিংও চালু রয়েছে সামাজিক মাধ্যমে।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল