২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশী বোলারদের ঘাম ঝরাচ্ছে জিম্বাবুয়ে

বল করছেন শরিফুল ইসলাম (ফাইল ফটো) - ছবি : সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের আগে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বিসিবি একাদশ। এই দলে রয়েছেন সম্প্রতি বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক আকবর আলী, শরিফুল ইসলাম, শাহাদাৎ হোসেন, পারভেজ হোসেন ইমন ও মাহমুদুল হাসান জয়।

মঙ্গলবার সাভারের বিকেএসপিতে সকাল সাড়ে ৯টায় টস ছাড়াই আগে ব্যাট করতে চেয়েছে সফরকারীরা; তাদের আবদার মেনে নেন বিসিবি একাদশ অধিনায়ক আল আমিন জুনিয়র।

বোলাররা মাঠে ঘাম ঝরাচ্ছেন কিন্তু প্রতিপক্ষ শিবিরে তেমন কোনো আক্রমণই চালাতে পারছেন না। লাঞ্চের আগে মাত্র একটি উইকেট শিকার করেছে বাংলাদেশ।

জিম্বাবুয়ের সংগ্রহ এখন ১ উইকেটে ১১১ রান। ক্রিজে আছেন ক্রেইগ ইরভান ও মুদজিনগানিয়ামা।

এর আগে অর্ধশত করে রিটায়ার্ড হয়েছেন কেভিন কাসুজা। তার আগে আকবর আলীর হাতে বন্দি হয়ে আল-আমিনের বলে সাজঘরে ফিরেছেন অর্ধশত করা কেভিন কাসুজা।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল