০৫ জুন ২০২০

জিম্বাবুয়ের বিপক্ষে ডাক পেলেন অনূর্ধ্ব-১৯ দলের ছয়জন

জিম্বাবুয়ের বিপক্ষে ডাক পেলেন অনূর্ধ্ব-১৯ দলের ছয়জন - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশকে প্রথমবারের মতো কোনো ধরনের বিশ্বকাপের শিরোপা এনে দিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। গত ৯ ফেব্রুয়ারি আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ভারতকে হারায় টাইগার যুবারা। বিশ্বকাপজয়ী দলের ৬ সদস্যকে জিম্বাবুয়ে সিরিজের দুইদিনের প্রস্তুতি ম্যাচের জন্য ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এই ছয়জন হলেন অধিনায়ক আকবর আলী, শরিফুল ইসলাম, শাহাদাৎ হোসেন, পারভেজ হোসেন ইমন, মাহমুদুল হাসান জয় ও তানজিদ হাসান তামিম।

বাংলাদেশের বিপক্ষে সিরিজ খেলতে শনিবার ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এই সিরিজে একটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। মূল সিরিজ শুরুর আগে ১৮-১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ।


আরো সংবাদ

করোনা সংকট সত্ত্বেও ঢাকা-লন্ডন অর্থনৈতিক সম্পর্কে রয়েছে বিশাল সম্ভাবনা : ডিকসন করোনার সনদ না থাকায় ভারতে নিহত ব্যক্তির লাশ গ্রহণ করেনি বিজিবি অতিরিক্ত ভাড়া আদায় ও বেশী যাত্রী উঠানো প্রতিশ্রুতি ভঙ্গের শামিল : কাদের লাশ নিয়ে নাটকীয়তা : মৃত রানি করোনায় আক্রান্ত ছিলেন না বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ পুলিশের ধাক্কায় রক্তাক্ত প্রতিবাদী বৃদ্ধ, যুক্তরাষ্ট্রে ফের নৃশংসতা করোনা ঠেকাতে ‘রেড জোনে’ কারফিউ দেয়ার পরামর্শ স্বাস্থ্য বিশেষজ্ঞদের পরকীয়া: চৌগাছায় অপহৃত ব্যক্তির বস্তাবন্দী লাশ উদ্ধার রংপুরে মাইক্রোবাসের ধাক্কায় একজন নিহত, আহত ২ উচ্চ রক্তচাপ রোগীদের করোনায় মৃত্যু ঝুঁকি দ্বিগুণ ফরিদপুরে পদ্মায় নৌকাডুবি : ৫ দিনমজুর নিখোঁজ

সকল





justin tv