২৯ মার্চ ২০২০

অবসরের নিয়ে কোনো ভাবনা নেই : মালিক

অবসরের নিয়ে কোনো ভাবনা নেই : মালিক - ছবি : সংগৃহীত

পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিক জানিয়েছেন, এখনো অবসরের নিয়ে কোনো চিন্তা-ভাবনা নেই। শনিবার করাচি ন্যাশনাল স্টেডিয়ামে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

গণমাধ্যমকে মালিক সোজাসাপ্টা জানিয়েছেন, সম্ভবত আগামী দুই-তিন বছরে বুট জোড়া তুলে রাখার কোনো পরিকল্পনা নেই। শোয়েব বলেন, ‘আমি পরিস্কার করে বলছি, এখনই ক্রিকেট থেকে অবসর নেয়ার কোনো পরিকল্পনা নেই। আমি ইতোমধ্যে দু’বছরের জন্য দুই-তিনটি আন্তর্জাতিক ক্রিকেট লিগের সাথে প্রতিশ্রুতিবদ্ধ, সুতরাং আমি আরো খেলতে চাই।’

এই অলরাউন্ডার বলেন, ‘আমি পুরোপুরি ফিট, মাঠে এখনো নিজেকে উপভোগ করি। আমি ধূর্ততার সাথে বাউন্ডারিতে ফিল্ডিং করি এবং তরুণ ক্রিকেটারদের দুই রান থেকে আটকাতেও পারি।’ সর্বশেষ বাংলাদেশ সিরিজে প্রথম টি-টোয়েন্টিতে ৫৮ রানে হার না মানা ইনিংস খেলে মালিক এই নিজের অবস্থান জানিয়ে রেখেছেন যে; জাতীয় দলের পোশাকে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে তিনি প্রস্তুত। 

সূত্র- এআরওয়াই স্পোর্টস


আরো সংবাদ

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ দক্ষিণ চট্টগ্রামের ৮ উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু বগুড়ায় করোনা সন্দেহে দুই রোগী হাসপাতালে ভর্তি বাংলাদেশে প্রথম : প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরছেন করোনামুক্ত প্রবাসীরা ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন এক লাখ পরিবারের দায়িত্ব নিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাসিক মেয়র বগুড়ায় ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরণ টংগীবাড়ি ও শ্রীনগর উপজেলায় ব্যক্তি উদ্যোগে পিপিই বিতরণ ১১২তম জন্মদিনে বিশ্বের বয়স্কতম মানুষটি ঘরে একা দিনাজপুরে সাংবাদিকদের সুরক্ষায় নেই কোনো ব্যবস্থা

সকল

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)