০৯ এপ্রিল ২০২০

১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে জিম্বাবুয়ে সিরিজ

পাকিস্তান সিরিজের পর ১৫ ফেব্রুয়ারি বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। এই সফরে তিন ওয়ানডে, দুই টি-টোয়েন্টি ও একটি টেস্ট ম্যাচে অংশ নিবে দলটি।

রোববার দুপুরে বিসিবি সূত্র জানায়, বাংলাদেশে এসে ১৮ ও ১৯ ফেব্রুয়ারি ঢাকায় একটি দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে দল। একমাত্র টেস্টে দুই দল মুখোমুখি হবে ২২ ফেব্রুয়ারিতে। টেস্ট খেলাটি হবে ঢাকার শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজের সবগুলো খেলা হবে চট্টগ্রামে। ১ থেকে ৬ মার্চ অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এরপর টি-টোয়েন্টি সিরিজ খেলতে ফের ঢাকায় ফিরবে দুই দল। ৯ তারিখে শেরে বাংলায় হবে টি-টোয়েন্টির প্রথমটি। দ্বিতীয় ও শেষ ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ মার্চ। সফর শেষে ১২ মার্চ দেশের পথে উড়াল দেবে সফরকারীরা।

যদিও এর আগে জানা গিয়েছিল, ২০২০ সালে একটি টেস্ট ও পাঁচটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশ আসবে জিম্বাবুয়ে। যেখানে ওয়ানডে ম্যাচের উল্লেখ ছিল না।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)