১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পাকিস্তানকে ১৪২ রানের টার্গেট দিলো বাংলাদেশ

পাকিস্তানকে ১৪২ রানের টার্গেট দিলো বাংলাদেশ - ছবি : সংগৃহীত

স্বাগতিক পাকিস্তানকে ১৪২ রানের জয়ের লক্ষ দিলো বাংলাদেশ। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে আজ লাহোরে পাকিস্তানের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। দুই ওপেনার তামিম ইকবাল (৩৯) ও মোহাম্মদ নাইমের (৪৩) ব্যাটে ভর করে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৪১ রান তুলতে সক্ষম হয়েছে। বাংলাদেশ দলে এছাড়া উল্লেখযোগ্য লিটন দাস (১২) ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ অপরাজিত আছেন ১৯ রানে।

পাকিস্তানের হয়ে একটি করে উইকেট নিয়েছেন শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ ও সাদাব খান। এছাড়া দুটি রয়েছে রান আউট।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল