২৬ জানুয়ারি ২০২১
`
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

মঙ্গলবার স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

-

দক্ষিণ আফ্রিকায় চলমান আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার স্কটল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

এর আগে গত শনিবার বৃষ্টিবিঘ্নিত প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারায় বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা।

বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে জয়ী হলেও পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় স্কটল্যান্ড।

গ্রুপপর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আগামী ২৪ জানুয়ারি অংশ নেবে বাংলাদেশ।

১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে গ্রপপর্বে লড়বে। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, জাপান, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। গ্রুপ ‘বি’ তে রয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নাইজেরিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ, পাকিস্তান, স্কটল্যান্ড এবং জিম্বাবুয়ে রয়েছে গ্রুপ ‘সি’ তে। আর গ্রুপ ‘ডি’ তে রয়েছে আফগানিস্তান, কানাডা, দক্ষিণ আফ্রিকা এবং সংযুক্ত আরব আমিরাত।



আরো সংবাদ


পাঁচ বছরে ১৩৫ নিরস্ত্র কৃষ্ণাঙ্গকে হত্যা করেছে মার্কিন পুলিশ রাজশাহী বিভাগীয় নতুন কমিশনার ইসির নতুন সচিব কাপাসিয়া উপজেলা জামায়াতের সাবেক আমীরের ইন্তেকাল ৭ ফেব্রুয়ারি সারাদেশে টিকা দেয়া শুরু : স্বাস্থ্যমন্ত্রী বছরে ১২ কোটি টাকায় গাবতলী ও মহাখালী বাস টার্মিনাল ইজারা লাল কেল্লায় শিখ পতাকা ওড়ালেন ভারতের বিক্ষোভকারী কৃষকেরা মঠবাড়িয়ায় জমি চাষের ট্রাক্টর চাপায় কৃষিশ্রমিকের মৃত্যু ভারতে টুরিস্ট ভিসা শিগগিরই চালু হবে, জানালেন রাষ্ট্রদূত দেশের সর্বনিম্ন তাপমাত্রা শ্রীমঙ্গলে করাচিতে ২২০ রানে গুটিয়ে গেল দ. আফ্রিকা সিইসি সুষ্ঠু নির্বাচনকে গোরস্থানে সমাহিত করেছে : রিজভী

সকল