২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ

মঙ্গলবার স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ

-

দক্ষিণ আফ্রিকায় চলমান আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার স্কটল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

এর আগে গত শনিবার বৃষ্টিবিঘ্নিত প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারায় বাংলাদেশের তরুণ ক্রিকেটাররা।

বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে জয়ী হলেও পাকিস্তানের বিপক্ষে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত হয় স্কটল্যান্ড।

গ্রুপপর্বের শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আগামী ২৪ জানুয়ারি অংশ নেবে বাংলাদেশ।

১৬টি দল ৪টি গ্রুপে ভাগ হয়ে গ্রপপর্বে লড়বে। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, জাপান, নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কা। গ্রুপ ‘বি’ তে রয়েছে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নাইজেরিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ, পাকিস্তান, স্কটল্যান্ড এবং জিম্বাবুয়ে রয়েছে গ্রুপ ‘সি’ তে। আর গ্রুপ ‘ডি’ তে রয়েছে আফগানিস্তান, কানাডা, দক্ষিণ আফ্রিকা এবং সংযুক্ত আরব আমিরাত।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ কারাগারে কয়েদির মৃত্যু উজ্জ্বল হত্যার বিচার দাবিতে সরিষাবাড়ীতে মানববন্ধন পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১ আহত ২১

সকল