০৬ আগস্ট ২০২০

বাংলাদেশের ১০৬ রানই অনেক ভালো!

24tkt

ভারতের বিপক্ষে দিবা-রাত্রির টেস্টে ১০৬ রানেই অলআউট হয় সফরকারী বাংলাদেশ। বাংলাদেশের এমন লজ্জার ব্যাটিং-এ সমালোচনা সর্বত্র। কিন্তু বাংলাদেশের এই রান দিবা-রাত্রির টেস্ট ক্রিকেটে অনেক ভালো স্কোর। কারণ দিবা-রাত্রির টেস্টে বাংলাদেশের চেয়েও বাজে স্কোর রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড, জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার।

দিবা-রাত্রির টেস্টে সর্বনিম্ন দলীয় স্কোর ইংল্যান্ডের। ২০১৮ সালে অকল্যান্ডে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ৫৮ রানে অলআউট হয়েছিলো ইংল্যান্ড।

সর্বনিম্ন দলীয় স্কোরে দ্বিতীয়স্থানে রয়েছে জিম্বাবুয়ে। ২০১৭ সালে পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৬৮ রানে অলআউট হয় জিম্বাবুয়ে।

গোলাপি বলের টেস্টে তৃতীয় সর্বনিম্ন দলীয় স্কোর ওয়েস্ট ইন্ডিজের। ২০১৮ সালে ব্রিজটাউনে শ্রীলঙ্কার বিপক্ষে ৯৩ রানে অলআউট হয় ক্যারিবীয়রা।

সর্বনিম্ন দলীয় স্কোরে চতুর্থস্থানে রয়েছে শ্রীলঙ্কা। ২০১৭ সালে দুবাইয়ে পাকিস্তানের বিপক্ষে ৯৬ রানে অলআউট হয় লঙ্কানরা।

সূত্র: বাসস


আরো সংবাদ

জয়নাল হাজারীর বিরদ্ধে সোনাগাজী পৌর মেয়রের জিডি ফেসবুকে তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য মেয়র রুকনুজ্জামানের, প্রতিবাদ সরিষাবাড়ীতে যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা ডা. শফিকুরের বোনের লাশ দেখতে না দেয়ায় ভাইয়ের মৃত্যু নাসিরনগরে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ উখিয়ার মানুষজন মানছে না করোনার সতর্কতা বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু দিনাজপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন বাবর আজমকে কোহলি-উইলিয়ামসনদের কাতারে রাখছেন হুসেইন প্রদীপসহ সিনহা হত্যা মামলার ৯ আসামি আদালতে

সকল