০৬ আগস্ট ২০২০

ক্রিকেট থেকে বিরতি নিলেন সানা মীর

-
24tkt

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন পাকিস্তান নারী দলের ক্রিকেটার সানা মীর। সানা বলছেন, নিজেকে আরও প্রস্তুত করার জন্য আপাতত এ বিরতি। এর ফলে কুয়ালালামপুরে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন ওয়ানডে ও টি-২০ সিরিজে খেলছেন না অফ স্পিনার।

এক বিবৃতিতে সানা বলেছেন, আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এর ফলে আগামী মাসের ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের স্কোয়াডে থাকছি না। এ সময়টা আমি পরিকল্পনা ও ভবিষ্যৎ লক্ষ্য নির্ধারণে ব্যবহার করবো।

তিনি আরও বলেন, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য পাকিস্তান জাতীয় দলকে শুভকামনা জানাই। আশা করি, সিরিজে তারা তাদের সেরাটাই উপহার দেবে।

ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে পাকিস্তান। কুয়ালালামপুরে সিরিজটি শুরু হবে ৯ ডিসেম্বর। এ সিরিজকে সামনে রেখে ২১ নভেম্বর থেকে করাচিতে প্রশিক্ষণ ক্যাম্প শুরু করবে পাকিস্তান।

দেখুন:

আরো সংবাদ

ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী মানিকগঞ্জে বাসচাপায় স্বামী-স্ত্রী নিহত, আহত ১০ শান মাসুদের শানদার সেঞ্চুরিতে খেলায় ফিরল পাকিস্তান পাকুন্দিয়ায় ৬ বছরের শিশু উদ্ধার, পরিচয় অজ্ঞাত পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা জামায়াতের মাল্টার পররাষ্ট্রমন্ত্রীকে সাথে নিয়ে লিবিয়া সফরে তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৭ আসামি কারাগারে জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী পৌর মেয়রের জিডি ফেসবুকে তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য মেয়র রুকনুজ্জামানের, প্রতিবাদ সরিষাবাড়ীতে যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সকল