২৬ সেপ্টেম্বর ২০২০

আম্পায়ার আউট দেয়ায় হতাশা! হৃদরোগে মৃত্যু ক্রিকেটারের

আম্পায়ার আউট দেয়ায় হতাশা! হৃদরোগে মৃত্যু ক্রিকেটারের - ছবি : সংগৃহীত

ক্রিকেট মাঠে এরে আগেও হৃদরোগে ক্রিকেটারের মৃত্যুর ঘটনা ঘটেছে। কিন্তু অতীতে কখনো কোনো ক্রিকেটার আম্পায়ারের সিদ্ধান্তে অখুশি হয়ে হার্ট অ্যাটাকে মারা গেছেন বলে শোনা যায়নি। এবার সেরকমই দুঃখজনক ঘটনা ঘটল ভারতের হায়দরাবাদে। সোমবার ওয়ান-ডে লিগ ম্যাচ চলাকালীন ড্রেসিরুমে হার্ট অ্যাটাক হয় ৪১ বছর বয়সী ক্রিকেটার বীরেন্দ্র নায়েকের। সতীর্থরা সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু বীরেন্দ্রকে বাঁচানো যায়নি। ম্যাচ চলাকালীন বীরেন্দ্র শরীরে কোনো রকম অস্বস্তি অনুভব করেননি। কিন্তু আউট হয়ে ড্রেসিংরুমে ফেরার পরই অসুস্থ হয়ে পড়েন। তার পর ড্রেসিংরুমেই পড়ে যান।

বীরেন্দ্র হায়দরাবাদের মারডপল্লী স্পোর্টিং ক্লাবের হয়ে খেলতে নেমেছিলেন এদিন। এই ম্যাচে তিনি হাফসেঞ্চুরিও করেন। কিন্তু আউট হয়ে প্যাভিলিয়নে ফেরার পরই এমন দুর্ঘটনা ঘটে। বীরেন্দ্রর বাড়ির লোকজন জানা, তার হৃদযন্ত্রে সমস্যা ছিল। আর সে জন্য তাকে নিয়মিত ওষুধ খেতে হতো। এদিন ম্যাচে বীরেন্দ্র ৬৬ রানের দুরন্ত ইনিংস খেলেন। কিন্তু এর পরই আম্পায়ারের ভুল সিদ্ধান্তে আউট হয়ে ফেরেন তিনি। আম্পায়ারের ভুল সিদ্ধান্ত নিয়ে হতাশ ছিলেন তিনি। বীরেন্দ্র ড্রেসিরুমে ফেরার পর হতাশায় দেয়ালে মাথা ঠোকেন বলেও জানান তার সতীর্থরা। আর তার পরই অসুস্থ হয়ে পড়ে যান মাটিতে।

প্রায় সঙ্গে সঙ্গে একজন সতীর্থ নিজের গাড়িতে চাপিয়ে তাকে হাসপাতালের উদ্দেশ্য রওনা হন। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বীরেন্দ্র। সতীর্থের এমন আকস্মিক মৃত্যু যেন কিছুতেই মানতে পারছেন না মারডপল্লী স্পোর্টিং ক্লাবের ক্রিকেটাররা।
সূত্র : জি নিউজ


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (৯৭২২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৭৫৯৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭১১২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৪৮৪৪)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪২২০)শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া ১৫ দিন পর এইচএসসি পরীক্ষা (৩৭৩৭)দেশের জন্য আমি জীবন উৎসর্গ করলেও আমার বাবার আরো দুটি ছেলে থাকবে : ভিপি নূর (৩৪৭৬)বিরাট-অনুস্কাকে নিয়ে কুৎসিত মন্তব্য গাভাস্কারের, ভারত জুড়ে তোলপাড় (৩৩৭২)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৩৩৩১)কক্সবাজারের প্রায় ১৪০০ পুলিশ সদস্যকে একযোগে বদলি (৩২৫৫)