২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন না আশরাফুল

- ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু বিপিএলে দল পেলেন না এক সময়ের জাতীয় দলের সেরা তারকা মোহাম্মদ আশরাফুল। বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চলছে রাজধানীর হোটেল রেডিসনে। লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিচ্ছে দলগুলো। দেশি খেলোয়াড় বেছে নেয়ার প্রক্রিয়া শেষ হয়েছে। কিন্তু আশরাফুলকে ডাকেনি কোনো দল।

স্বভাবতই দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ছিল ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনের। সাকিব আল হাসান নিষেধাজ্ঞার কারণে এবারের বিপিএলে নেই। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা চার ক্রিকেটার হলেন-মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম, মুশফিক, মাহমুদুল্লাহকে সবার আগে নিয়ে নিয়েছে দলগুলো। কিন্তু মাশরাফি বিন মুর্তজাকে শুরুতে কয়েক ধাপেও ডাকেনি কোনো দল। মনে হচ্ছিল, এবার বোধ হয় মাশরাফিও বিক্রি হবেন না।

কিন্তু শেষ পর্যন্ত দশম ডাকে নড়াইল এক্সপ্রেসকে দলে ভেড়ানোর কথা জানায় ঢাকা প্লাটুন। একই দলে আছেন তামিম ইকবালও। অর্থাৎ এ প্লাস ক্যাটাগরির দুই খেলোয়াড় এবার এক দলে।

এটা অবশ্য বড় কোনো বিস্ময়ের খবর নয়। এবারের জাতীয় লিগেও দল পেতে রীতিমত হিমসিম খেতে হয়েছে মিডল অর্ডার এই ব্যাটসম্যানকে। বিপিএলের মতো আন্তর্জাতিক টুর্নামেন্টে চাহিদাটা আরো কমই হওয়ার কথা।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল