১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লজ্জার রেকর্ডে নাম উঠবে না সাদমান-ইামরুলের?

- সংগৃহীত

ইন্দোরে ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের দুই ইনিংসেই ব্যাট হাতে ব্যর্থ বাংলাদেশের ব্যাটসম্যানরা। খেলা পাঁচ দিনের হলেও তৃতীয় দিনেই ইনিংস ও ১৩০ রানের ব্যবধানে টেস্টটি হেরে বসলো টাইগাররা। বাংলাদেশের ব্যাটসম্যানদের ব্যর্থতার মাঝেও স্পট লাইটে আছেন দলের দুই ওপেনার সাদমান ইসলাম ও ইমরুল কায়েস।

কাকতালীয়ভাবে টেস্টের দুই ইনিংসেই ৬ রান করে আউট হয়েছেন এই দুই বাঁ-হাতি ব্যাটসম্যান। অর্থাৎ, প্রথম ইনিংসে সাদমান ৬, ইমরুল ৬। দ্বিতীয় ইনিংসেও একই অবস্থা দু’জনের। সাদমান ৬, ইমরুল ৬। আবার দুই ইনিংসে একই বোলারের ডেলিভারিতেই আউট হন সাদমান-ইমরুল। বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে ষষ্ঠ ওভারের প্রথম বলে ইমরুলকে বোল্ড করেন ভারতের পেসার উমেশ যাদব। আর সপ্তম ওভারের শেষ বলে সাদমানকে বোল্ড করেন ভারতের আরেক পেসার ইশান্ত শর্মা।

প্রথম ইনিংসেও উমেশ-ইশান্তের ডেলিভারিতে আউট হয়েছিলেন সাদমান-ইমরুল। তবে প্রথম ইনিংসে ভারতীয় ফিল্ডারদের হাতে ক্যাচ দিয়ে আউট হন তারা।

তাই ইন্দোর টেস্টে সাদমান-ইমরুলের আউটের ধরণ ও একই রানে আউট হওয়ায় রেকর্ড বইয়ে ‘মজার’ তালিকায় লিপিবদ্ধ হতেই পারে। সূত্র : বাসস।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল