২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আসন্ন টি২০ বিশ্বকাপ জয় নিয়ে ভনের ভবিষ্যদ্বাণীতে চটেছে ভারতীয়রা

মাইকেল ভনের ভবিষ্যদ্বাণীতে চেটেছে ভারতীয়রা - ছবি : সংগৃহীত

আগামী বছর ডন ব্রাডমেনের দেশে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ১৬টি দেশকে নিয়ে হবে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রায় এক বছর আগেই ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। এমনকি সম্ভাব্য বিজয়ীর নামও বলে দিলেন তিনি।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করে জানিয়ে দিয়েছেন ২০২০ সালের বিশ্বকাপের সম্ভাব্য বিজয়ীর নাম। তিনি যে দুটি দেশের নাম বলেছেন সেই তালিকায় নেই ভারতের নাম। ভনের মতে, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একটি দল এ বিশ্বকাপের দাবিদার।

ভনের এই টুইট দেখেই বেজায় খেপেছেন ভারতীয় সমর্থকরা। টুইটেই তার জবাবও ভনকে দিয়ে দিয়েছেন তারা। কেউ কেউ বলেছেন, এটা ভালো জোক। কেউ তো আবার বলেছেন, যে বাউন্ডারি কাউন্ট নিয়ম উঠে গেছে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল