২৩ সেপ্টেম্বর ২০২০

আসন্ন টি২০ বিশ্বকাপ জয় নিয়ে ভনের ভবিষ্যদ্বাণীতে চটেছে ভারতীয়রা

মাইকেল ভনের ভবিষ্যদ্বাণীতে চেটেছে ভারতীয়রা - ছবি : সংগৃহীত

আগামী বছর ডন ব্রাডমেনের দেশে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ১৬টি দেশকে নিয়ে হবে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রায় এক বছর আগেই ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। এমনকি সম্ভাব্য বিজয়ীর নামও বলে দিলেন তিনি।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করে জানিয়ে দিয়েছেন ২০২০ সালের বিশ্বকাপের সম্ভাব্য বিজয়ীর নাম। তিনি যে দুটি দেশের নাম বলেছেন সেই তালিকায় নেই ভারতের নাম। ভনের মতে, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একটি দল এ বিশ্বকাপের দাবিদার।

ভনের এই টুইট দেখেই বেজায় খেপেছেন ভারতীয় সমর্থকরা। টুইটেই তার জবাবও ভনকে দিয়ে দিয়েছেন তারা। কেউ কেউ বলেছেন, এটা ভালো জোক। কেউ তো আবার বলেছেন, যে বাউন্ডারি কাউন্ট নিয়ম উঠে গেছে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ

রাণীনগরে ৩ দিন ধরে নিখোঁজ বৃদ্ধার লাশ নদী থেকে উদ্ধার সারাদেশে উন্নয়নের জোয়ার চলছে : হানিফ মহম্মদপুরে প্রতারণার শিকার ধর্ষিতার পরিবার, প্রতারক গ্রেফতার দেশে করোনায় আরো ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ দেশে করোনার `সেকেন্ড ওয়েভ' শুরু হয়ে গেছে : স্বাস্থ্যমন্ত্রী নির্দোষ জাহালমের কারাভোগ: ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর আত্রাইয়ে টর্নেডোর আঘাতে ২ গ্রামের বিধ্বস্ত দুই শতাধিক ঘরবাড়ি, আহত ৫ সারা দেশে হালকা ও মাঝারি বৃষ্টিপাতের আশঙ্কা মেঘনার করাল গ্রাসে বিলীন ভোলার মদনপুর ইউনিয়ন, দিশেহারা অনেক পরিবার স্বৈরশাসকের পতন ঘটাতে যে কৌশল সবচেয়ে কার্যকরী শীতে করোনা সংক্রমণ বাড়তে পারে : ওবায়দুল কাদের

সকল