০১ নভেম্বর ২০২০

আসন্ন টি২০ বিশ্বকাপ জয় নিয়ে ভনের ভবিষ্যদ্বাণীতে চটেছে ভারতীয়রা

মাইকেল ভনের ভবিষ্যদ্বাণীতে চেটেছে ভারতীয়রা - ছবি : সংগৃহীত

আগামী বছর ডন ব্রাডমেনের দেশে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ১৬টি দেশকে নিয়ে হবে পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রায় এক বছর আগেই ২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন। এমনকি সম্ভাব্য বিজয়ীর নামও বলে দিলেন তিনি।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করে জানিয়ে দিয়েছেন ২০২০ সালের বিশ্বকাপের সম্ভাব্য বিজয়ীর নাম। তিনি যে দুটি দেশের নাম বলেছেন সেই তালিকায় নেই ভারতের নাম। ভনের মতে, ইংল্যান্ড আর অস্ট্রেলিয়ার মধ্যে কোনো একটি দল এ বিশ্বকাপের দাবিদার।

ভনের এই টুইট দেখেই বেজায় খেপেছেন ভারতীয় সমর্থকরা। টুইটেই তার জবাবও ভনকে দিয়ে দিয়েছেন তারা। কেউ কেউ বলেছেন, এটা ভালো জোক। কেউ তো আবার বলেছেন, যে বাউন্ডারি কাউন্ট নিয়ম উঠে গেছে।

সূত্র : জি নিউজ


আরো সংবাদ

প্যারিস ছেড়ে পালাচ্ছে মানুষ, রাস্তা ৭০০ কিমি লম্বা জ্যাম (২৬২৮৮)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৬৪৬৩)অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৬০২৫)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (১৫০৪২)সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, বিশাল এলাকা নিজেদের নিয়ন্ত্রণে (১৪৩৯২)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (১২৫৯৬)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১২০৬৯)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৯০৭)‘‌কফিনে শেষ পেরেক পুঁতল, আর ঘরে ফেরা হবে না’, মোদি সরকারের ওপর ক্ষুব্ধ কাশ্মিরি পন্ডিতরা‌ (৮১৬১)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৭৮৮১)