২৬ সেপ্টেম্বর ২০২০

‘আলহামদুলিল্লাহ ছেলের বাপ হলাম, সবাই দোয়া করবেন'


‘ছেলের বাপ হলাম, সবাই দোয়া করবেন। আলহামদুলিল্লাহ।’ কথাগুলো নিজের ফেসবুক পেজে লিখলেন বাংলাদেশ দলের পেসার আল-আমিন হোসেন।

সোমবার পুত্র সন্তানের বাবা হলেন আল-আমিন। ভারত সফরে থাকা এই ডানহাতি পেসার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের এই সুখবর দেন।

সোমবার সন্ধ্যায় নিজের ফেইসবুক পেজে নবজাতকের ছবি পোস্ট করেছেন আল-আমিন। ক্যাপশনে লিখেছেন, ‘ছেলের বাপ হলাম। সবাই দোয়া করবেন, আলহামদুলিল্লাহ।’ আল-আমিনের এটি দ্বিতীয় সন্তান। প্রথম সন্তানও ছেলে।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখেই ভারতে গিয়েছিলেন তিনি। তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়েছেন। মন চাইলেও তাই স্ত্রীর পাশে থাকতে পারেননি। জাতীয় দলে প্রত্যাবর্তন করাটাও যে জরুরি ছিল।

উদ্বেগ-উৎকণ্ঠা নিয়েই তাই ভারত গিয়েছিলেন আল-আমিন। সোমবার নাগপুরে থেকে প্রথম টেস্টের ভেন্যু ইনদোরের বিমানে ওঠার আগে খবর পান, স্ত্রীকে নেয়া হয়েছে হাসপাতালে। ইনদোরে নেমেই জানতে পারেন তার ঘর আলো করে এসেছে পুত্র সন্তান।

ভরত সফরটাও খারাপ কাটছে না আল আমিনের। টি-টোয়েন্টি সিরিজে ৩ ম্যাচে মাত্র ১ উইকেট নিয়েছেন। কিন্তু ছিলেন দারুণ কার্যকর। এবার টেস্টে নিজেকে মেলে ধরার পালা তার।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)