২৮ সেপ্টেম্বর ২০২০

পাকিস্তানের উদ্দেশে মঙ্গলবার ঢাকা ছাড়ছে নারী ক্রিকেট দল


পাকিস্তানের উদ্দেশ্যে কাল বিকেলে ঢাকা ছাড়ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন সফরের জন্য ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে ব্যাট-বলের লড়াই। আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দু’টি অনুষ্ঠিত হবে ২৮ ও ৩০ অক্টোবর। টি-টোয়েন্টি শেষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও পাকিস্তান নারী দল। প্রথম ওয়ানডে হবে ২ নভেম্বর। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে ৪ নভেম্বর। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

বাংলাদেশ নারী দল : সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়শা রহমান, নিগার সুলতানা জোতি (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, ইক্কা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক পিংকি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার।

স্ট্যান্ড-বাই : নাহিদা আকতার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মোস্তারি, লাবনি আকতার, জিনাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন ও হ্যাপি ইসলাম।

সূত্র : বাসস


আরো সংবাদ

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত বিশ্বব্যাপী প্রায় ৩ কোটি ৩০ লাখ করোনা রোগী শনাক্ত পশ্চিমবঙ্গের নারীদের প্রথম পছন্দ বাংলাদেশী শাড়ি লিবিয়া থেকে বাংলাদেশীদের ফেরাতে আইওএমের তৃতীয় ফ্লাইট মঙ্গলবার এমসি কলেজে গণধর্ষণ : গ্রেফতার আসামির সংখ্যা বেড়ে ৫ এমসি কলেজে ছাত্রলীগ কতৃক ধর্ষণের ঘটনায় ঢাবি ছাত্রদলের বিক্ষোভ ভার্চুয়ালি জি-২০ সামিটের আয়োজন করবে সৌদি আরব আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে টিকটক এখনই বাতিল নয় : মার্কিন আদালত কারাবাখ নিয়ে সীমান্ত সংঘাত বন্ধের আহ্বান জাতিসংঘ মহাসচিবের চাঁদের বুকে প্রথম নারী পা রাখবেন ২০২৪ সালের মধ্যে

সকল