০৩ আগস্ট ২০২০

পাকিস্তানের উদ্দেশে মঙ্গলবার ঢাকা ছাড়ছে নারী ক্রিকেট দল

24tkt

পাকিস্তানের উদ্দেশ্যে কাল বিকেলে ঢাকা ছাড়ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন সফরের জন্য ১৫ সদস্যের টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে ব্যাট-বলের লড়াই। আগামী ২৬ অক্টোবর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দু’টি অনুষ্ঠিত হবে ২৮ ও ৩০ অক্টোবর। টি-টোয়েন্টি শেষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ ও পাকিস্তান নারী দল। প্রথম ওয়ানডে হবে ২ নভেম্বর। দ্বিতীয় ও শেষ ওয়ানডে হবে ৪ নভেম্বর। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

বাংলাদেশ নারী দল : সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রুমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা (উইকেটরক্ষক), আয়শা রহমান, নিগার সুলতানা জোতি (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, ইক্কা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা-তুল-কুবরা, ফারজানা হক পিংকি, শারমিন সুলতানা সুপ্তা ও সানজিদা আক্তার।

স্ট্যান্ড-বাই : নাহিদা আকতার, ফাহিমা খাতুন, রিতু মনি, সোবহানা মোস্তারি, লাবনি আকতার, জিনাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন ও হ্যাপি ইসলাম।

সূত্র : বাসস


আরো সংবাদ

সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (১৩১০১)আজারবাইজানে ঢুকেছে তুর্কি জঙ্গিবিমান; যৌথ মহড়া শুরু (৮৬৬১)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৬৫২৩)অবশেষে ১৪ লাখ টাকায় বিক্রি হলো সেই ‘ভাগ্যরাজ’ (৫৯২৮)লিবিয়া ইস্যুতে তুরস্ক ও আমিরাতের মধ্যে তুমুল বাগযুদ্ধ (৫৯০৯)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৮০৪)ভারত-চীন সীমান্তের নতুন স্থানে চীনা বাহিনীর অবস্থান, আতঙ্কে ভারত (৫৪১৮)পুলিশের গুলিতে সাবেক সেনা কর্মকর্তার মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি (৫১৪৮)করোনায় লাশের মিছিল, কবরস্থানে জায়গা না হওয়ায় পুড়ানো হচ্ছে লাশ (৫০৫০)রাম মন্দিরের ভূমিপূজা মুসলিমবিদ্বেষী, টাইমস স্কোয়্যারে প্রদর্শন রুখতে নিউ ইয়র্কের মেয়রকে চিঠি (৪৪০৯)