০৪ আগস্ট ২০২০

রোহিতের সেঞ্চুরি, রাহানের হাফসেঞ্চুরি

বিপদ সামাল দিলেন রোহিত-রাহানে জুটি - ক্রিকইনফো
24tkt

দেড় শ' রানের পার্টনারশিপ গড়লেন ভারতের রোহিত শর্মা ও আজিঙ্কে রাহানে জুটি। এর সাথে ব্যক্তিগত ঝুলিটিও ভরেছেন। ওপেনার রোহিত করেছেন সেঞ্চুরি আর রাহানে হাফসেঞ্চুরি। দলের সংগ্রহ এখন দুই শ' তিন উইকেটে।

এটি টেস্টে রোহিতের ষষ্ঠ শতক। ১৩০ বলে সেঞ্চুরি করেছেন তিনি। হাঁকিয়েছেন ১৩ বাউন্ডারি ও চার ছক্কা।

অপরদিকে রাহানে ২১তম টেস্ট অর্ধশতকটি তুলে নিয়েছেন আজ। ৭০ বলে ৫০ করেছেন। আটটি বাউন্ডারি ও একটি ছক্কা মেরেছেন।

এখন রোহিত ব্যাট করছেন ১০৭ রান নিয়ে আর রাহানে ৭০।

এর আগে সকালে সিরিজের শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামে ভারত। দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদার দুর্দান্ত বোলিং শুরুতেই দুই ভারতীয় ব্যাটসম্যানকে ঘায়েল করে। ১৬ রানেই সাজঘরে ফিরিয়েছেন ওপেনার মায়াঙ্ক আগারওয়াল ও চেতশ্বর পূজারাকে।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বিরাট কোহলি। ওপেনার রোহিত শর্মার সাথে জুটি বাধেন। কিন্তু দলে বেশি রান যোগ না করেই এনরিক নরট জি'র শিকার হয়ে ফিরে যান। মাত্র ১২ রান করেন ভারত অধিনায়ক।

এর আগে দুটি টেস্টে বিশাল ব্যবধানে দক্ষিণ আফ্রিকাকে হারায় ভারত।


আরো সংবাদ

শিল্পোদ্যোক্তা ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত শিল্পোদ্যোক্তা ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত ‘চীনের ভ্যাকসিনের ৩য় পর্যায়ের ট্রায়াল দিতে চায় বাংলাদেশে’ মানিকগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু, দুইজন নিখোঁজ এবার ‘করোনা’কে বিয়ে করলেন ভারতীয় যুবক ধরা পড়ল মেক্সিকোর কুখ্যাত গ্যাংস্টার ‘এল মারো’ তালেবান নেতার সঙ্গে সরাসরি কথা বলতে বাধ্য হলেন পম্পেও সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ বিহার সরকারের সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত ব্যর্থতা ঢাকতে বিভ্রান্তমূলক তথ্য দিচ্ছে আ’লীগ : রিজভী ২০ শতাংশের দেহে স্বাভাবিকভাবেই করোনার অ্যান্টিবডি উপস্থিত

সকল

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৮১৭৭)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭২৬৪)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৪৫২১)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১১০৯৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯১১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭১৯৩)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭১১৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭০৫০)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৭৮৮)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৩৯৯)