০৪ আগস্ট ২০২০

দলে ফেরার পরদিন সৌম্যর ‘শূন্য’

সৌম্য সরকার - ছবি : সংগৃহীত
24tkt

ফর্মহীনতায় দল থেকে বাদ পড়েছেন, আবার দলে সুযোগ পেয়েছেন ফর্মে না ফিরেই। বৃহস্পতিবার জাতীয় দলে ফেরার সুখবর পাওয়ার পরদিনই সৌম্য সরকার শুক্রবার আউট হয়েছেন  ‘শূন্য’ রানে। সবমিলিয়ে শনির দশা যেন ভর করেছে এই ড্যাশিং ওপেনারের ওপর।

জাতীয় ক্রিকেট লিগে খুলনা বিভাগের দলটি সবচেয়ে তারকাখচিত। এই দলের ১১ জনের সবাই খেলেছেন আন্তর্জাতিক ক্রিকেট। অন্তত নয়জন আছেন বর্তমান জাতীয় দলের আশপাশেই। ফলে তারকাবহুল এ দলের প্রতি সবার প্রত্যাশাটাও বেশি। কিন্তু দলের ওপেনার সৌম্য সেটি আর পূরণ করতে পারলেন কই?

ম্যাচের প্রথমদিন মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমানদের দারুণ বোলিংয়ে লিগের আরেক শক্তিশালী দল রাজশাহী বিভাগকে ২৬১ রানে বেঁধে ফেলেছিল খুলনা বিভাগ। কিন্তু দ্বিতীয় দিন ব্যাটিংয়ে নেমে শুরুটা একদমই ভালো করতে পারেনি তারা।

উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়কে নিয়ে ইনিংস সূচনা করতে নেমে তৃতীয় ওভারেই সাজঘরে ফিরে যান সৌম্য। শফিউল ইসলামের বোলিংয়ে ধরা পড়েন জুনায়েদ সিদ্দিকীর আগে। আউট হওয়ার আগে কোনো রানই করতে পারেননি ভারত সফরের টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পাওয়া সৌম্য।


আরো সংবাদ

সমুদ্র সৈকতে ভেসে এল ১৫ ফুট লম্বা রহস্যময় প্রাণী, ভাইরাল শিল্পোদ্যোক্তা ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত শিল্পোদ্যোক্তা ও সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত ‘চীনের ভ্যাকসিনের ৩য় পর্যায়ের ট্রায়াল দিতে চায় বাংলাদেশে’ মানিকগঞ্জে নৌকাডুবিতে একই পরিবারের তিনজনের মৃত্যু, দুইজন নিখোঁজ এবার ‘করোনা’কে বিয়ে করলেন ভারতীয় যুবক ধরা পড়ল মেক্সিকোর কুখ্যাত গ্যাংস্টার ‘এল মারো’ তালেবান নেতার সঙ্গে সরাসরি কথা বলতে বাধ্য হলেন পম্পেও সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ বিহার সরকারের সহকর্মীর এলোপাথাড়ি গুলিতে ২ বিএসএফ সেনা নিহত ব্যর্থতা ঢাকতে বিভ্রান্তমূলক তথ্য দিচ্ছে আ’লীগ : রিজভী

সকল

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (৩৮১৭৭)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১৭২৬৪)মরুভূমির ‘এয়ারলাইনের গোরস্তানে’ ফেলা হচ্ছে বহু বিমান (১৪৫২১)আবারো তাইওয়ান দখলের ঘোষণা দিল চীন (১১০৯৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৮৯১১)করোনায় আক্রান্ত এমপিকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে (৭১৯৩)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৭১১৬)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৭০৫০)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৭৮৮)তাপপ্রবাহ অব্যাহত থাকবে : আবহাওয়া অধিদপ্তর (৬৩৯৯)