২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরে আমার বাবা-মা জন্মেছিলেন, এখানের প্রতি বিশেষ ভালোবাসা : রশিদ

- ছবি : টুইটার

আজাদ কাশ্মিরের মিরপুরে আমার বাবা-মা জন্মেছিলেন, তাই এখানের প্রতি আমার বিশেষ ভালোবাসা আছে। কথাগুলো বলেছেন ইংল্যান্ডের তারকা লেগ স্পিনার আদিল রশিদ।

সম্প্রতি পাকিস্তানের কাশ্মিরের মিরপুর অঞ্চলে ৫.৮ মাত্রার ভূমিকম্প হয়। এতে ৩৭ জন মানুষ প্রাণ হারান, পাঁচ শতাধিক আহত হন। মানুষের জানমালের ব্যাপক ক্ষতি হয়। ক্ষতিগ্রস্ত অঞ্চল পরিদর্শনে ইংল্যান্ড থেকে পাকিস্তানের কাশ্মীর সফরে যান ইংলিশ তারকা ক্রিকেটার আদিল রশিদ।

পাকিস্তানি বংশোদ্ভূত ইংল্যান্ড তারকা আদিল রশিদ ক্ষতিগ্রস্ত অঞ্চল পরিদর্শনকালে সেখানকার মানুষের সঙ্গে কথা বলেন। অসহায় মানুষকে প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী দিয়ে হেল্প করেন। আর সেই ছবিগুলো টুইটারে শেয়ার দেয়া হয়।

আদিল রশিদ বলেন, মিরপুরের প্রতি আমার বিশেষ ভালোবাসা আছে- আমার বাবা-মা এখানে জন্মগ্রহণ করেছিলেন, তার কারণ আমি পাকিস্তানে এসেছি সাহায্য করার জন্য।

প্রসঙ্গত, ২০০৯ সালের জুলাই থেকে ইংল্যান্ডের হয়ে ১৯টি টেস্ট, ৯৯টি ওয়ানডে আর ৩৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৩৯ উইকেট শিকারের পাশাপাশি ব্যাট হাতে ১ হাজার ১৩৬ রান সংগ্রহ করেন আদিল রশিদ।

সূত্র : ক্রিকট্রেকার


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল