২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজাপাকসের তাণ্ডবে পাকিস্তানকে বড় লক্ষ্য দিলো শ্রীলঙ্কা

- ছবি : টুইটার

ভানুকা রাজাপাকসের ঝড়ো ব্যাটিংয়ে লাহোরে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ১৮৩ রানের লক্ষ্য দিয়েছে  শ্রীলঙ্কা। টস জিতে আগে ব্যাট করতে নেমে রাজাপাকসের ৪৮ বলে ৭৭ ও সেহান জয়সুরিয়ার ৩৪ রানের ওপর ভর করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে লঙ্কানরা।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচটি শুরু হয়।  টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা।

ব্যাট করতে নেমে প্রথম ম্যাচে ঝড় তোলা ওপেনার দানুসতা গুনাথিলাকা এই ম্যাচে ১৫ রান করে শুরুতেই শাদাব খানের শিকার হয়ে ফিরে যান। দলীয় ৪২ রানের মাথায় আরেক ওপেনার অভিসকা ফার্নান্দো ফিরে যান ৮ রান করে। তৃতীয় উইকেট জুটিতে রাজাপাকসে ও জয়সুরিয়ার ৯৪ রানের জুটিতে বড় সংগ্রহের দিকে এগিয়ে যায়। রাজাপাকসের ৪৮ বলে ৭৭ রানের ঝড়ো ইনিংস খেলেন। ৪ বাউন্ডারি ও ৬ ওভার বাউন্ডারিতে ইনিংসটি সাজান তিনি। ২৮ বলে জয়সুরিয়ার ৩৪ রান ও শেষ দিকে দাসুন শানকার ১৫ বলে ২৭ রানের ওপর ভর করে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান করে শ্রীলঙ্কা।

পাকিস্তানী বোলারদের মধ্যে ইমাদ ওয়াসিম, শাদাব খান ও ওয়াহাব রিয়াজ একটি করে উইকেট শিকার করেন।


আরো সংবাদ



premium cement
সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

সকল