২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সেঞ্চুরি করেও হারতে হলো গেইলদের

সেঞ্চুরির পর গেইলের খুশি ম্লান হয়ে গেছে ম্যাচ শেষে - ছবি : ক্রিকইনফো

টি-টোয়েন্টি ক্যারিয়ারের ২২তম সেঞ্চুরি করলেন ক্রিস গেইল। ৬২ বলে ১১৬ রানের ঝড়ো ইনিংস খেলে দলকে এনে দিলেন বিশাল সংগ্রহ। কিন্তু সেটিও যথেষ্ট হতে পারেনি জয়ের জন্য। তাই সেঞ্চুরি করে হারের কষ্ট নিয়ে মাঠ ছাড়তে হলে ক্যারিবীয় দানবকে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে মঙ্গলবার জ্যামাইকা তালাওয়াশ বনাম সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের খেলায় আগে ব্যাট করে ক্রিস গেইলের দল জ্যামাইকা তোলে ৪ উইকেটে ২৪১ রান। ইনিংস ওপেন করতে নেমে এক প্রান্তে ব্যাট হাতে ঝড় তোলেন গেইল। ৬২ বলে ১০ ছক্কা আর ৭টি চারে দারুণ এক ইনিংস খেলেন। তবে দলের স্কোর বড় করতে ভুমিকা রেখেছেন তিন নম্বরে নামা শ্যাডউইক ওয়ালটন। তিনি বরং গেইলের চেয়েও বেশি আগ্রাসী ছিলেন। ওয়ালটন ৩৬ বলে ৭৩ রানের ইনিংস খেলেছেন।

তবে ২৪১ রানের পাহাড় সেন্ট কিটস এন্ড নেভিস টপকে গেছে টপ অর্ডারের সম্মিলিত প্রচেষ্টায়। বিশেষ করে ওপেনার এভিন লুইস রীতিমতো টর্নেডো বইয়ে দিয়েছেন মাঠে। ‍দুই ওপেনারের হাফ সেঞ্চুরিই মূলত দলটিকে জয়ের পথে চলতে সাহায্য করেছে। ডেভন থমাস ৪০ বলে ৭১ ও এভিল লুইসের মাত্র ১৮ বলে ৫৩ রানের ইনিংস দিশেহারা করে দেয় জ্যামাইকার বোলারদের।

এরপর লরি ইভান্স(৪১), ফ্যাবিয়ান অ্যালেন(৩৭) ও সামরাহ ব্রুকস(২৭) বাকি কাজটুকু শেষ করেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল