২৬ মে ২০২০

বল হাতে রঙিন, ব্যাট হতে মলিন উইন্ডিজ

বল শুরুটা যেমন রাজকীয় ছিল ওয়েস্ট ইন্ডিজের, ব্যাট হাতে ঘটল তার উল্টো চিত্র। প্রথম ইনিংসে ভারতের ২৯৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ২২২ রানে অলআউট হয়ে যায় ক্যারিবিয়রা।

টস জিতে ব্যাটিংয়ে পাঠিয়ে যে ভারতকে বেশ করেই চেপে ধরেছিলেন ক্যারিবীয় পেসাররা। কিন্তু পরিকল্পনামতো সব হলো না স্বাগতিকদের।

২০ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা ভারত আজিঙ্কা রাহানের দায়িত্বশীল ৮১ রানের ইনিংসের পরও ২০৭ রানে ৭ উইকেট হারিয়ে বসেছিল। কিন্তু রবীন্দ্র জাদেজা হাল ছাড়েননি। লোয়ার অর্ডারকে নিয়েই ৫৮ রানের এক ইনিংস খেলে দলকে ২৯৭ পর্যন্ত নিয়ে যান।

জবাব দিতে নেমে ৮৮ রানের মধ্যে ৪ টপঅর্ডারকে হারিয়ে বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজও। তারপরের দায়িত্বটা বলতে গেলে একাই সেরেছেন ইশান্ত শর্মা। ভারতীয় এই পেসারের তোপে উইকেটে সেট হতে পারেননি কেউ। ক্যারিবীয় ইনিংসে কেউ হাফসেঞ্চুরিও পাননি।

রস্টন চেজ করেন ৪৮ রান। এছাড়া সিমরন হেটমায়ার ৩৫ আর জেসন হোল্ডার করেন ৩৯ রান। তৃতীয় দিনের প্রথম সেশনেই ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংস গুটিয়ে গেছে ২২২ রানে।

ভারতের পক্ষে ৪৩ রানে ৫টি উইকেট নিয়েছেন ইশান্ত শর্মা। ২টি করে উইকেট শিকার রবীন্দ্র জাদেজা আর মোহাম্মদ শামির।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes buy Instagram likes cheap Adiyaman tutunu