৩০ মে ২০২০

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের - ছবি : সংগৃহীত

বুধবার ত্রিনিদাদে বৃষ্টিবিঘ্নিত একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেট হারিয়ে দিলো বিরাট বাহিনী। এই জয়ের সঙ্গেই তিন ম্যাচের সিরিজ ২-০ জিতে নিল ভারত। ২০০৭ সাল থেকে ধরলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই নিয়ে ন-বার সিরিজ জিতল ভারত।

এদিন বৃষ্টির কারণে ১৫ ওভার কমিয়ে দেয়া হয়। আগে ব্যাট করে নির্ধারিত ৩৫ ওভারে ২৪০ রান করে ক্যারিবিয়ানরা। ৪১ বলে ৭২ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন ক্রিস গেইল। এভিন লুইস করেছেন ৪৩ রান। খালিদ আহমেদ ৬৮ রানের বিনিময়ে ৩ উইকেট পেয়েছেন। মহম্মদ শামি ৫০ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। ২৪০ তাড়া করতে নেমে ৩২.৩ ওভারে ম্যাচ জিতে নেয় ভারত।

বিরাট কোহলি ১১৪ রানে অপরাজিত থেকে যান। শ্রেয়স আয়ার করেছেন ৬৫ রান। ওয়ানডেতে ৪৩টি শতরান হয়ে গেল বিরাটের। এর মধ্যে ৯টি শতরান এসেছে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২২ অগস্ট থেকে।

 


আরো সংবাদ

এনায়েতপুরে চতুর্থ শ্রেণির ছাত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা; শিক্ষক আটক রংপুরে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীতে খাদ্য সামগ্রী বিতরণ স্বাধীনতা ঘোষণায় জিয়া ছাড়া অন্য কারো কোনো ভূমিকা ছিল না : মওদুদ ৮ ফুট উচ্চতা নিয়ে বিপাকে যুবক সুবোল মানুষকে খুঁজে খুঁজে ত্রাণ দেয়া হচ্ছে : তথ্যমন্ত্রী নাটোরে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃ লিবিয়ায় খুন : আমার নাড়ি ছেঁড়া ধনরে আনি দেন দ্বিতীয় মেয়াদের প্রথম বর্ষপূর্তিতে দেশবাসীকে মোদির চিঠি বাংলাদেশের জন্য ৭৩২ মিলিয়ন ডলারের জরুরি সহায়তা অনুমোদন দিয়েছে আইএমএফ সোনারগাঁওয়ে করোনায় মারা যাওয়া ব্যক্তিদের দাফনে স্বেচ্ছাসেবক টিম গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা না হলে ব্যবস্থা নেয়া হবে : ওবায়দুল কাদের

সকল