০৩ এপ্রিল ২০২০

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের - ছবি : সংগৃহীত

বুধবার ত্রিনিদাদে বৃষ্টিবিঘ্নিত একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেট হারিয়ে দিলো বিরাট বাহিনী। এই জয়ের সঙ্গেই তিন ম্যাচের সিরিজ ২-০ জিতে নিল ভারত। ২০০৭ সাল থেকে ধরলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই নিয়ে ন-বার সিরিজ জিতল ভারত।

এদিন বৃষ্টির কারণে ১৫ ওভার কমিয়ে দেয়া হয়। আগে ব্যাট করে নির্ধারিত ৩৫ ওভারে ২৪০ রান করে ক্যারিবিয়ানরা। ৪১ বলে ৭২ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন ক্রিস গেইল। এভিন লুইস করেছেন ৪৩ রান। খালিদ আহমেদ ৬৮ রানের বিনিময়ে ৩ উইকেট পেয়েছেন। মহম্মদ শামি ৫০ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। ২৪০ তাড়া করতে নেমে ৩২.৩ ওভারে ম্যাচ জিতে নেয় ভারত।

বিরাট কোহলি ১১৪ রানে অপরাজিত থেকে যান। শ্রেয়স আয়ার করেছেন ৬৫ রান। ওয়ানডেতে ৪৩টি শতরান হয়ে গেল বিরাটের। এর মধ্যে ৯টি শতরান এসেছে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২২ অগস্ট থেকে।

 


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)