০১ জুন ২০২০

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের

কোহলির সেঞ্চুরিতে ত্রিনিদাদে সিরিজ জয় ভারতের - ছবি : সংগৃহীত

বুধবার ত্রিনিদাদে বৃষ্টিবিঘ্নিত একদিনের ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেট হারিয়ে দিলো বিরাট বাহিনী। এই জয়ের সঙ্গেই তিন ম্যাচের সিরিজ ২-০ জিতে নিল ভারত। ২০০৭ সাল থেকে ধরলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এই নিয়ে ন-বার সিরিজ জিতল ভারত।

এদিন বৃষ্টির কারণে ১৫ ওভার কমিয়ে দেয়া হয়। আগে ব্যাট করে নির্ধারিত ৩৫ ওভারে ২৪০ রান করে ক্যারিবিয়ানরা। ৪১ বলে ৭২ রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন ক্রিস গেইল। এভিন লুইস করেছেন ৪৩ রান। খালিদ আহমেদ ৬৮ রানের বিনিময়ে ৩ উইকেট পেয়েছেন। মহম্মদ শামি ৫০ রান দিয়ে ২ উইকেট তুলে নেন। ২৪০ তাড়া করতে নেমে ৩২.৩ ওভারে ম্যাচ জিতে নেয় ভারত।

বিরাট কোহলি ১১৪ রানে অপরাজিত থেকে যান। শ্রেয়স আয়ার করেছেন ৬৫ রান। ওয়ানডেতে ৪৩টি শতরান হয়ে গেল বিরাটের। এর মধ্যে ৯টি শতরান এসেছে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২২ অগস্ট থেকে।

 


আরো সংবাদ

গুপ্তচরবৃত্তি ইস্যু দিল্লী-ইসলামাবাদ উত্তেজনাকে বাড়াতে পারে গ্রিসের রাজধানী এথেন্সের সব মসজিদ ধ্বংস করা হয়েছে : এরদোগান জাপানের ভূমিকম্পের আঘাত বগুড়ায় ডাক্তার-নার্সসহ আরো ৩৫ জন করোনায় আক্রান্ত ১১ বছর আটকে রেখে যুবতীকে ধর্ষণ, ভণ্ড কবিরাজ আটক বাংলাদেশী হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের প্রতিশ্রুতি লিবিয়ার হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সংক্রমণ বিবেচনায় তিনটি জোনে ভাগ হবে দেশের বিভিন্ন এলাকা লালমোহনে বিদ্যুতস্পৃষ্টে ব্যাংকারের মৃত্যু চট্টগ্রামে পাহাড় কাটার দায়ে ২৮ লাখ টাকা জরিমানা হবিগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, ড্রেজার ধ্বংস

সকল