২৫ মে ২০২০

নির্যাতিত সিরিয়াবাসীর ইফতারে অর্থ দান করলেন মুশফিক

সিরিয়ার মুসলমানদের উপর অমানবিক নির্যাতন নাড়া দিয়েছে বিশ্ব বিবেককে। এই নাড়ায় হৃদয়ের রক্তক্ষরণ হয়েছে বাংলাদেশ দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিমেরও।

পবিত্র রমযান মাসে সারাদিন রোজা রেখে ইফতারের অর্থ উপার্জন করা দায় হয়ে দাঁড়িয়েছে  সিরিয়াবাসীর জন্য। যা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি বাংলাদেশ জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

ধর্মপ্রাণ মুশফিকুর রহীম সব সময়ই মানবতার পাশে দাঁড়িয়েছেন। সিরিয়ায় বর্তমানে মুসলামনদের উপর অত্যাচারে এবারও পবিত্র রমজান মাসে ইফতারের অর্থ দান করে তাদের পাশে দাঁড়িয়েছেন এই সাবেক অধিনায়ক।

জানা গেছে, সদ্য শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে সকল প্রাইজ মানি এবং তার সম্পুর্ণ ম্যাচ ফি তথা প্রায় ৫ লক্ষ্য টাকা সিরিয়ার মুসলমানদের ইফতারের জন্য দান করেছেন মুশফিক।

যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার অসহায়-দরিদ্র মুসলামনদের জন্য মুশফিকের এমন মানবিক কাজ সত্যিই প্রসংশনীয়। সে কারণে বিশ্বের ক্রিকেট তারকা থেকে শুরু করে খেলা বিষয়ক বিভিন্ন সংস্থা ও ক্রিড়াপ্রেমীরা সাধুবাদ জানাচ্ছেন মুশফিককে।


আরো সংবাদ





maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv gebze evden eve nakliyat buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu