২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্মিথের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়ার চ্যালেঞ্জিং স্কোর

- ছবি : সংগৃহীত

স্টিভেন স্মিথের (১১৬) সেঞ্চুরির ওপর ভর করে বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ফেভারিট ইংল্যান্ডের বিপক্ষে ২৯৭ রান বড় সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। সাউদাম্পটনে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধন্ত নেয় ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। নিয়মিত অধিনায়ক ইয়ন মরগান ইনজুরিতে থাকায় দলের নেতৃত্ব দেন বাটলার।

আগে ব্যাট করতে নেমে ওপেনার অ্যারণ ফিঞ্চ আউট হয়েছেন ব্যক্তিগত ১৪ রান করে। ডেভিড ওয়ার্নার ৪৪, শন মার্শ করেন ৩০, ওসমান খাজা ৩১, মার্কোস স্টোয়নিস ১৩, অ্যালেক্স কোরির ১৪ বলে ৩০ ও স্টিভেন স্মিথের ১০২ বলে ৮ চার এবং ৩ ছক্কায় ১১৬ রানের সুবাধে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৯৭ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া।

ইংল্যান্ডের বোলারদের মধ্যে লিয়াম প্লাঙ্কেট ৪টি, টম কারান, লিয়াম ডাউসান ও মার্ক উড একটি করে উইকেট শিকার করেন।

দাদার মৃত্যুর কারণে এই ম্যাচে খেলছেন না ইংল্যান্ডের মিডল অর্ডার ব্যাটসম্যান জো রুট। এছাড়াও এই ম্যাচে খেলছেন না আদিল রশিদ ও জোফরা আর্চার।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল