২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ইংল্যান্ডের বিপক্ষে বড় স্কোরের পথে অস্ট্রেলিয়া

- ছবি : সংগৃহীত

বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ফেভারিট ইংল্যান্ডের বিপক্ষে বড় সংগ্রহের পথে অস্ট্রেলিয়া। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩০ ওভারে ৩ উইকেটে ১৫৭ রান সংগ্রহ করেছে অজিরা। স্টিভ স্মিথ ৪৪ ও ওসমান খাজা ১৭ রান নিয়ে ক্রিজে আছেন।

সাউদাম্পটনে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে ইংল্যান্ড। ইংল্যান্ডকে নেতৃত্ব দিচ্ছেন জস বাটলার। আগের ইনজুরিতে পড়েছেন নিয়মিত অধিনায়ক ইয়ন মরগান। এছাড়া ওপেনার জো রুট খেলছেন তার দাদার মৃত্যুর কারণে। এই ম্যাচে খেলছেন না আদিল রশিদ ও জোফরা আর্চার।

আগে ব্যাট করতে নেমে ওপেনার অ্যারণ ফিঞ্চ আউট হয়েছেন ব্যক্তিগত ১৪ রান করে। ডেভিড ওয়ার্নার ৪৪ ও শন মার্শ করেন ৩০ রান।


আরো সংবাদ



premium cement
মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি

সকল