১১ আগস্ট ২০২০

পিএসএলে ডি ভিলিয়ার্স

-
24tkt

এবারের মৌসুমে পিএসএল’র প্লেয়ার ড্রাফটে অন্যতম আকর্ষণ হয়ে আসছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। পাকিস্তানের ঘরোয়া টি-২০ লিগে এবারই প্রথমবারের মত চুক্তিভূক্ত হয়েছেন এবি।

এক ভিডিও বার্তায় ২০১৮-১৯ মৌসুমে পিএসএল’র সাথে চুক্তির বিষয়টি ঘোষণা দিয়েছেন ডি ভিলিয়ার্স। সেখানে তিনি বলেছেন পাকিস্তানের টি-২০ টুর্নামেন্টে খেলার জন্য তিনি মুখিয়ে আছে।

বলেন, ‘পাকিস্তান সুপার লিগ বর্তমানে বিশ্বের শীর্ষ টি২০ টুর্নামেন্টগুলোর মধ্যে অন্যতম। সাম্প্রতীক সময় আমি পিএসএল’র বেশ কয়েকটি ম্যাচ বেশ উপভোগ করেছি। এটা পাকিস্তান ক্রিকেটকে এগিয়ে যেতে অনেক সহযোগিতা করেছে। এখানে খেলার অপেক্ষায় আছি।’

চলতি বছরের শুরুতে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ডি ভিলিয়ার্স। আইপিএল’এ খেলেছেন ১১ বছর, এছাড়া বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে ২০১৬ মৌসুমে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগও খেলেছেন। ক্যারিয়ারে সর্বমোট ২৫১টি টি-২০ ম্যাচে ১৪৮ স্ট্রাইক রেটে ৬৬৪৯ রান সংগ্রহ করেছেন। এর মধ্যে রয়েছে তিনটি সেঞ্চুরি ও ৪৫টি হাফ সেঞ্চুরি। এছাড়া দক্ষিণ আফ্রিকার জার্সি গায়ে ৭৮টি টি২০ ম্যাচে ১০টি হাফ সেঞ্চুরিসহ করেছেন ১৬৭২ রান।

পিসিবি চেয়ারম্যান এহসান মানি ডি ভিলিয়ার্সকে স্বাগত জানিয়ে বলেছেন, তার আগমন তরুণদের জন্য দারুণ এক শিক্ষণীয় অভিজ্ঞতা হবে।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)