২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

‘মৃত’ ব্যক্তিকে ৩ বছর পর জীবিত উদ্ধার!

- ছবি : সংগৃহীত

লালমনিরহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে তিন বছর ধরে মৃত জেনে আসা অটোচালক শাহাজাহান আলী নাহিদকে (৪০) তিন বছর পর উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের মিশনমোড় থেকে তাকে উদ্ধার করা হয়।

পুলিশি সূত্রে জানা গেছে, তিন বছর আগে নিখোঁজ হন শাজাহান আলী ওরফে নাহিদ।

তিনি কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের ঈশ্বরকুল গ্রামের হবিবুর রহমানের ছেলে। ২০১৯ সালের ২৭ মার্চ লালমনিরহাট সদর উপজেলার হাড়িভাঙ্গায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসে রাতের খাবার খেয়ে বাড়ির বাইরে গিয়ে শাজাহান আলী নাহিদ নিখোঁজ হন। তাকে স্ত্রী ও স্বজনরা খুঁজে পায়নি। পরে ওই বছরের ৮ এপ্রিল স্ত্রী মতিয়া বেগম লালমনিরহাট সদর থানায় স্বামী নিখোঁজের সাধারণ ডায়েরি করেন।

এর কয়েক দিন পর গ্রামের বাড়ির পাশে শাজাহানের রক্তমাখা লুঙ্গী ও জামা উদ্ধার হয়। উদ্ধার হওয়া কাপড় স্বামী শাজাহানের বলে শনাক্ত করে তার স্ত্রী। এর সূত্র ধরে শাজাহানকে জমি সংক্রান্ত বিরোধের জেরে হত্যা করে লাশ গুম করা হয়েছে বলে হত্যা মামলা করা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম জানান, তিন বছর আগে নিখোঁজ হওয়া শাজাহান আলী নাহিদকে উদ্ধার করে আদালতে সোপর্দ করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক

সকল